১৪ ডিসেম্বর ২০১৯

বাসের চাপায় বৃদ্ধ পথচারি নিহত

বাসের চাপায় বৃদ্ধ পথচারি নিহত - সংগৃহীত

বরিশালের উজিরপুরে যাত্রীবাহী বাসের চাপায় ফজলুল হক হাওলাদার (৭০) নামে এক বৃদ্ধ পথচারী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের সানুহার বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফজলুল হক উপজেলার বামরাইল ইউনিয়নের সানুহার গ্রামের হাওলাদার বাড়ির মৃত আফসার উদ্দিন হাওলাদারের ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, বরিশাল থেকে উপজেলার সাতলাগামী যাত্রীবাহী একটি বাস ঘটনাস্থল অতিক্রমকালে পথচারী ফজলুলকে পেছন দিয়ে চাপা দেয়। পরে স্থানীয় লোকজন বৃদ্ধ ফজলুলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা যায়নি। সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হরিদাস নাগ নিশ্চিত করেন। নিহতর স্বজনরা জানিয়েছেন, সানুহার বাসস্ট্যান্ড গিয়ে চা খাওয়ার উদ্দেশ্যে সকালে বাড়ি থেকে বের হয়েছিলো বৃদ্ধ ফজলুল।


আরো সংবাদ

জার্মানিতে গুপ্তচরবৃত্তি : ভারতীয় দম্পতির শাস্তি ভারতে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে বিক্ষোভ অব্যাহত দাম কমলেও পেঁয়াজ নিয়ে অস্বস্তি কমেনি ভারতের নতুন নাগরিকত্ব আইন বৈষম্যমূলক : জাতিসঙ্ঘ শ্রমিকদের বেতন ন্যূনতম ১৫ হাজার টাকা নির্ধারনসহ ৪ দফা দাবি গাজীপুরে ডায়রিয়ার রোগীর সংখ্যা বাড়ছে খালেদা জিয়া ন্যায়বিচার থেকে বঞ্চিত : লেবারপার্টি সোনারগাঁওয়ে বিজয় র্যালি ও আলোচনা অনুষ্ঠিত রোহিঙ্গা গণহত্যা নিয়ে আইসিজের শুনানিতে বাংলাদেশের সন্তোষ রাজস্ব বোর্ডের নির্দেশনা ৫ মাসেও বাস্তবায়ন হয়নি বেনাপোল চেকপোস্টে আইটি খাতে বিনিয়োগ বাড়াতে বাংলাদেশী-ব্রিটিশদের প্রতি আহ্বান হাইকমিশনারের

সকল