১৭ অক্টোবর ২০১৯

প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলায় ইউপি সদস্য কারাগারে

বরগুনায় প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলায় বর্তমান ইউপি সদস্য তরিকুল ইসলাম টুটুলকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত। তিনি দীর্ঘদিন যাবত পলাতক থাকার পরে বুধবার বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির হলে বিচারক হাফিজুর রহমান জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন ইউপি সদস্য টুটুলকে।

মামলা সূত্রে জানা যায়, বরগুনা সদর উপজেলার ৩নং ফুলঝুড়ী ইউনিয়নের প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করেন ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য তরিকুল ইসলাম টুটুল। প্রতিবন্ধী মেয়েটি টুটুলের বাড়িতে গৃহপরিচালিকা হিসেবে কাজ করতো। সেই সুযোগে মেয়েটিকে ধর্ষণ করত ইউপি সদস্য টুটুল।

মেয়েটি অন্তঃসত্ত্বা হলে তার মায়ের হাতে বিষয়টি ধরা পড়ে। ইউপি সদস্য টুটুল বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য মেয়ের পরিবারকে হুমকি ধামকি দিতে থাকে। পরে স্থানীয়দের সহায়তায় গত ৯ জুন শাহিনুর বাদী হয়ে বরগুনা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলা হওয়ার পর থেকেই ইউপি সদস্য টুটুলকে খুঁজে পাওয়া যায়নি। পুলিশ অনেক খোঁজাখুঁজি করেছে টুটুলকে। এমনকি অনেকবার অভিযান চালিয়েছে তার বাড়িতে।


আরো সংবাদ

রোগী নিয়ে ফেরার পথে অ্যাম্বুলেন্সে সিলিন্ডার বিস্ফোরণ : নিহত ৩ সীমান্তে গোলাগুলি : বিএসএফ সদস্য নিহত পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে কোনো সমস্যা নেই : সৌরভ ভারত থেকে প্রেমের টানে চলে আসা ৫ সন্তানের জননীকে নিজ দেশে হস্তান্তর ৩ বছরে বিদেশ সফর করেছেন বিদ্যুৎ বিভাগের ২৯৬১ কর্মকর্তা ওআইসির মানবাধিকার ঘোষণা ও নারীর অধিকার চাপাতি দিয়ে কোপানোর পর ‘ছাত্রদল-শিবির’ বলে চালিয়ে দেয়ার চেষ্টা প্রতিপক্ষকে ফাঁসাতে পিতা গুম করল ছেলেকে ৫ম শ্রেণির মাদরাসা ছাত্রীকে ধর্ষণ, প্রধান শিক্ষক গ্রেফতার   মেসির হাতে উঠল ষষ্ঠ ‘গোল্ডেন বুট’ মেডিকেল ভর্তি পরীক্ষায় সেরা দুই রাগীব-নেহার গল্প

সকল