২০ নভেম্বর ২০১৯

অটোবাইকের চাপায় শিশু শ্রেণির ছাত্র নিহত

ঝালকাঠির কাঁঠালিয়ায় চেঁচরীরামপুর আইডিয়াল কিন্ডার গার্ডেন বিদ্যালয়ের সামনের (কৈখালী-কাঁঠালিয়া) সড়কে অটোবাইকের চাপায় ওই বিদ্যালয়েরই শিশু (নার্সাসী) শ্রেণির ছাত্র মোঃ আরমান হোসেন (৭) নিহত হয়েছে। নিহত শিশু ছাত্র আরমান হোসেন স্থানীয় কৈখালী বাজারের চা-দোকানদার ফোরকান হাওলাদারের একমাত্র ছেলে।

আরমানের বাবা ফোরকান হাওলাদার বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে মা আকলিয়া বেগমের সাথে বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে রওনা হয় আরমান। স্কুলের সামনে পৌঁছলে কৈখালী বাজার থেকে আসা একটি অটোবাইক আরমানকে চাপা দিলে মাথায় রক্তক্ষরণ ও বুকে আঘাত পেয়ে গুরুতর আহত হয়। প্রথমে তাকে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হলে চিকিৎসক শিশু আরমানকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা ঘাতক অটোবাইক আটক করতে সক্ষম হলেও চালক আঃ রহমান পালিয়ে যায়।

আরমানের চাচা লোকমান হোসেন ও বিদ্যালয়ের শিক্ষকসহ অনেকেই জানিয়েছেন, অটোবাইক চালক আঃ রহমান সব সময় বেপরোয়াভাবে গাড়ি চালায়। এর আগেও সে একাধিকাবার দুর্ঘটনা ঘটিয়েছে। চালক আঃ রহমান পার্শ্ববর্তী মহিষকান্দি গ্রামের সোহরাব সিকদারের ছেলে।


আরো সংবাদ