১৫ নভেম্বর ২০১৯

পুত্রবধূ নির্যাতনের মামলায় শাশুড়ি গ্রেফতার

যৌতুকের দাবি ও পুত্রবধূকে নির্যাতনের ঘটনায় দুটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি বরিশালের আগৈলঝাড়া উপজেলার রতœপুর ইউনিয়নের মোল্লাপাড়া সাতপাড় গ্রামের মৃত নিরাঞ্জন বিশ্বাসের স্ত্রী পূর্ণলক্ষী বিশ্বাসকে (৬০) আগৈলঝাড়া থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামিকে ইতোমধ্যে আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার সিকটীবাড়ি গ্রামের প্রমথ বিশ্বাসের কন্যা আশা বিশ্বাস (৩০) এর আগৈলঝাড়া উপজেলার রতœপুর ইউনিয়নের মোল্লাপাড়া সাতপাড় গ্রামের মৃত নিরাঞ্জন বিশ্বাসের ছেলে নিতাই বিশ্বাসের সঙ্গে ২০০৮ সালে বিয়ে হয়। বিয়ের পরে দুই বছর না যেতেই যৌতুকের দাবি করে স্বামী নিতাই বিশ্বাস ও শাশুড়ি পূর্ণলক্ষী বিশ্বাসসহ বাড়ির লোকজন।

পুত্রবধূ আশা বিশ্বাস অভিযোগ করেন, যৌতুক দিতে রাজি না হওয়ায় তাকে মাসের পর মাস নির্যাতন করে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। আদালত সূত্রে জানা গেছে, নির্যাতনের ঘটনায় পূত্রবধূ আশা বাদি হয়ে গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালে যৌতুক দাবির ঘটনায় গোপালগঞ্জ কোটালীপাড়া জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেড আদালতে স্বামী, শাশুড়ি, ননদ ও ননদ জামাইকে আসামি করে পৃথক দুটি মামলা করেন। আসামিরা দীর্ঘদিন যাবত পলাতক রয়েছে।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আগৈলঝাড়া থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে উপজেলার মোল্লাপাড়া সাতপাড় গ্রামে অভিযান চালিয়ে দুটি মামলার ওয়ারেন্টেভুক্ত পলাতক আসামি পূর্ণলক্ষী বিশ্বাসকে (৬০) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ