১৩ নভেম্বর ২০১৯

টাকা না দেয়ায় বেকার-বিবাহিত ছেলের রডের আঘাতে পিতা নিহত

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় বখাটে ছেলের হাতে বাবা নিহত হয়েছে। নিহত বাবার নাম দেলোয়ার হোসেন কাজী (৪৫)। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ঘটনার পর থেকেই বখাটে ছেলে হৃদয় কাজী (১৯) পলাতক রয়েছে। ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার ছোট কৈবত্যখালী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জনান, বখাটে ও উগ্র প্রকৃতির ভবঘুরে ছেলে হৃদয় কোন কাজকর্ম না করে প্রতিদিন দিনমজুর বাবার কাছ থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন অঙ্কের টাকা দাবি করত। বাবার সংসারেই স্ত্রী নিয়ে হৃদয় থাকতো। তাছাড়া বখাটে হৃদয় ইতোপূর্বে তিনটি বিবাহ করে সেসব পরিবারের লোকজনকে প্রতিনিয়ত শারীরিক নির্যাতন করতো। একাধিক বিয়ে করায় হৃদয় এলাকায় উগ্র-বখাটে হিসেবে পরিচিত ছিল।

নিহত দেলোয়ার হোসেন খানের মা কোহিনুর বেগম জানান, তিনি তার ছেলে হত্যার বিচার চান।

রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন জানান, বেকার বিবাহিত ছেলের হাত খরচের টাকা না দেয়ায় বাকবিতণ্ডার একপর্যায়ে অভিযুক্ত হৃদয় ক্ষিপ্ত হয়ে দিনমজুর পিতার মাথায় লোহার রড দিয়ে আঘাত করলে পিতা দেলোয়ার হোসেন জ্ঞান হারিয়ে ফেলে। রডের আঘাতে মাথা দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। রাতেই তাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমরপ্লক্সে নিয়ে গেলে দ্রুত তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং অভিযুক্ত ছেলেকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ

বিজয় দিবসের অনুষ্ঠানে বিতর্কিত ব্যক্তিদের আমন্ত্রণ নয় : স্বরাষ্ট্রমন্ত্রী এডিএন টেলিকমের শেয়ারের কাট-অব-প্রাইস ৩০ টাকা নির্ধারিত নিজ জেলায় হুমায়ুন আহমেদের জন্মবার্ষিকীতে হিমুদের মিলনমেলা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহতদের সার্বিক সহযোগিতায় জামায়াত-শিবির শ্রীনগরে পুলিশ পরিচয়ে ছিনতাই কিস্তির টাকা দিতে না পেরে হতাশ, স্ত্রীকে হত্যা বাবরি মসজিদের জায়গায় মন্দির নির্মাণ : শরীয়তপুরে বিক্ষোভ মিছিল-সমাবেশ গাজায় ইসরাইলি হামলায় নিহত ২২ ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনায় আহতদের জামায়াতের আর্থিক সহায়তা নানা আয়োজনে হুমায়ূন আহমেদের জন্মদিন উদযাপন সাপাহারে ৬০ বিঘা জমির আম গাছ কেটে দিল দুর্বৃত্তরা

সকল