১০ ডিসেম্বর ২০১৯

বিএনপি নেতা সম্রাটের ইন্তেকাল

হাসপাতালে মারা গেলেন সম্রাট - ছবি : সংগৃহীত

বরিশাল মহানগর বিএনপির দপ্তর সম্পাদক শাহেদ আকন সম্রাট ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার জন্ম, পিরোজপুর জেলার স্বরূপকাঠীতে

বিএনপি নেতা শাহেদ আকন, ২ অক্টোবর থেকে ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। তার ছোট ভাই বরিশাল দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন- গত ২ নভেম্বর ওই হাসপাতালে তার ওপেন হার্ট সার্জারি করা হয়। তখন তার খাদ্যনালীতে আলসার ধরা পড়ে। সেখান থেকে রক্তক্ষরণের কারণে ওই রাতে তাকে লাইফ সার্পোটে নেয়া হয়। সেই থেকে লাইফ সার্পোটে ছিলেন।

বরিশাল জেলা যুবদলের সাবেক সভাপতি সাহেদ আকন সম্রাট যুবদলের কেন্দ্রীয় কমিটির যোগাযোগ বিষয়ক সম্পাদক ছিলেন।
এদিকে বিএনপি নেতা সম্রাটের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মো. মজিবর রহমান সরোয়ার, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার, মহানগর জামায়াতের আমির জহির উদ্দিন মুহাম্মদ বাবর, সেক্রেটারি মিজানুর রহমান সহ ২০দলীয় ঐক্যজোটের নেতৃবৃন্দ। বিবৃতি দাতারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানান।


আরো সংবাদ