১৪ ডিসেম্বর ২০১৯

দুমকি আ’লীগের কাউন্সিল, এক গ্রুপের বর্জন

কাউন্সিল উদ্বোধন করে আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক এড. মো: আফজাল হোসেন - ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালীর দুমকিতে ‘অগঠনতান্ত্রিক’ সিদ্ধান্তের প্রতিবাদে একগ্রুপের বর্জন ও প্রতিবাদ বিক্ষোভের মধ্যে দিয়ে দুমকি উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক এড. মো: আফজাল হোসেন। দুমকি উপজেলা পরিষদ অডিটরিয়ামে আবুল কালাম আজাদের সভাপতিত্বে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য এড. মো: শাহজাহান মিয়া।

বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি এড. হারুন অর রশিদ হাওলাদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর, যুগ্ম সাধারন সম্পাদক মো: আবদুল মান্নান, সদর উপজেলা চেয়ারম্যান এড. গোলাম সরোয়ার, প্রচার সম্পাদক সৈয়দ মোহাম্মাদ বাবর, কৃষি বিষয়ক সম্পাদক কাজী রুহুল আমীন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সাবজেক্ট কমিটির নামে শুধুমাত্র উপজেলা আওয়ামী লীগের ভোটে নেতৃত্ব নির্বাচনের ‘অগঠনতান্ত্রিক সিদ্ধান্তের’ প্রতিবাদ জানিয়ে সভাপতি পদপ্রার্থী মিজানুর রহমান সিকদার ও সাধারণ সম্পাদক প্রার্থী মো: দেলোয়ার হোসেন মোল্লার নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের একাংশ সম্মেলন বর্জন করে কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশ করে।

এদিকে সভাপতি ও সাধারণ সম্পাদকের উভয় পদে দু’জন করে মোট চারজনের মধ্যে দু’জন প্রার্থী কাউন্সিল বর্জন করায় জেলা সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন অপর দু’প্রার্থী আবুল কালাম আজাদকে সভাপতি ও শাহজাহান আকন সেলিমকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন। এছাড়াও সভাপতি প্রার্থী মিজানুর রহমান সিকদারকে সহ-সভাপতি, সাধারণ সম্পাদক প্রার্থী মো: দেলোয়ার হোসেন মোল্লাকে যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউনুস আলী মৃধাকে সাংগঠনিক সম্পাদক হিসাবে ঘোষণা করেন।


আরো সংবাদ