১৬ ডিসেম্বর ২০১৯

পেটে বাচ্চাসহ গরু জবাই করল কসাই

বরগুনার তালতলীতে পেটে বাচ্চাসহ গরু জবাই করেছে সাদ্দাম নামের এক কসাই। শনিবার সকালে তালতলী জেটি ঘাটে গরুটি জবাই করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তালতলী বাজারে গোস্ত ব্যবসায়ী সাদ্দাম হোসেন প্রতিদিনের মতো শনিবার ভোর ৬টার দিকে বাজারের জেটি ঘাটে একটি গাভী জবাই করে, গাভীটির পেট কাটার পর একটি বাচ্চা বের হলে উপস্থিত লোকজন হৈচৈ শুরু করে। এসময় কসাই সাদ্দাম তার লোকজনসহ সেখান থেকে সটকে পড়ে। সংবাদ পেয়ে পুলিশ ও সাংবাদিকরা ঘটনাস্থলে গিয়ে জবাইকৃত গাভী ও পাশে বাচ্চাটি দেখতে পায়।

তালতলী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সেলিম মিয়া ঘটনাস্থলে উপস্থিত হয়ে জবাইকৃত গরুটি মাটিতে পুঁতে রাখার নির্দেশ দেন। এ ব্যাপারে তালতলী উপজেলা উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা সঞ্জয় সিকদার বলেন প্রতিদিন গরু জবাই করার পূর্বে ডাক্তারী পরীক্ষা করে রেজিষ্টারে লিখে রাখার নির্দেশনা দেয়া আছে। কিন্তু গোস্ত বিক্রেতারা সেটি নিয়মিত করেন না। জবাইকৃত গরুটি মাটিতে পুতে রাখার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছি। গরুটির মালিক পাওয়া যায়নি, তাকে পাওয়া গেলে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ

মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্তির নির্দেশ হাইকোর্টের ট্রাইব্যুনালে মানবপাচার মামলা নিয়ে হাইকোর্টের রুল ছেলের বাইকে বাসের ধাক্কা : মায়ের মর্মান্তিক মৃত্যু মির্জা ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন বিজয় দিবস উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের প্রতিযোগিতার পুরস্কার বিতরণ স্টেট ইউনিভার্সিটির ফার্মা ক্যারিয়ার ফেয়ার

সকল