১০ ডিসেম্বর ২০১৯

আমতলীতে ১৪ মামলার আসামি র‌্যাবের হাতে গ্রেফতার

-

বরগুনার আমতলী থেকে ১৪টি মাদক মামলার আসামি মো: কাওছারকে (৪৫) অস্ত্র-গুলি ও ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-৮ সদস্যরা।

আজ রোববার ভোর ৫টার দিকে আমতলী উপজেলার পোস্ট অফিস সংলগ্ন এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় আসামির বসতঘর তল্লাশী করে একটি ওয়ান শুটারগান, তিন রাউন্ড গুলি ও ২০০ পিস ইয়াবা মাদক উদ্ধার করা হয়।

র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মো: রইছ উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার সোয়েব আহমেদ খানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

মো: কাওছার (৪৫) আমতলী উপজেলার পোস্ট অফিস রোড সংলগ্ন ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আজাহার উদ্দিনের ছেলে। তিনি অনেকদিন যাবৎ পলাতক ছিলো।

র‌্যাব-৮ পটুয়াখালী কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো: রইছ উদ্দিন জানান, গেফকৃত আসামি মো: কাওছার একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি সু-কৌশলে আইন শৃংঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ বরগুনা জেলার আমতলীসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিলেন। আটককৃত আসামিকে আমতলী থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব বাদী হয়ে আমতলী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ