২২ জানুয়ারি ২০২০

রংপুরে ২ সন্তান ও স্ত্রীকে হত্যার পর স্বামীর ‘আত্মহত্যার’ চেষ্টা

রংপুর শহরের বীরভদ্র এলাকায় রবিবার পারিবারিক কলহের জের ধরে দুই সন্তান ও স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ওই ব্যক্তি মাদকাসক্ত বলে জানান স্থানীয়রা।

নিহতরা হলেন- অভিযুক্ত আব্দুর রাজ্জাকের স্ত্রী আসকিয়া আক্তার (৩২) ও তাদের দুই সন্তান নেহা (৩) ও নিশাদ (১)।

রংপুর মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনে মিনান জানান, সকাল থেকে অস্বাভাবিক নীরবতা পেয়ে রাজ্জাকের এক প্রতিবেশী তাদের ঘরে প্রবেশ করে আসকিয়া ও তাদের দুই সন্তানকে বিছানায় পড়ে থাকতে দেখেন। পরে তার চিৎকারে প্রতিবেশী অন্যারা এগিয়ে এসে তিনজনের লাশ উদ্ধার করেন এবং রাজ্জাককেও রক্তাক্ত অবস্থায় দেখতে পান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতালের মার্গে পাঠায়।

উপপুলিশ কমিশনার আরও জানান, পারিবারিক কলহের জের ধরে রাজ্জাক রাতের কোনো এক সময়ে তার স্ত্রী ও শিশুদের শ্বাসরোধ করে হত্যা করে হয়তো নিজেকে হত্যার চেষ্টা করেছিল।

জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রাজ্জাককে আটক করেছে।

নিহত আসকিয়ার ভাই আব্দুর রশিদ জানান, রাজ্জাক একজন মাদকাসক্ত ব্যক্তি। টাকার জন্য প্রায়ই স্ত্রীকে মারধর করত। ইউএনবি


আরো সংবাদ

আজ পাকিস্তান যাবে বাংলাদেশ দল আযাদ কাশ্মিরকে সব ধরনের সামরিক সমর্থন দেবে পাকিস্তানি সেনারা বিজিএমইএ ভবন ভাঙ্গা শুরু পুলিশকে জনগণের পক্ষে কাজ করার আহ্বান ইশরাকের সোলাইমানি হত্যায় ট্রাম্পের যে দাবিতে চমকে যান তার উপদেষ্টারাও ‘ট্রাম্পকে হত্যা’র জন্য ৩০ লাখ ডলার পুরস্কার ঘোষণা তুরস্কে উচ্চশিক্ষার জন্য স্কলারশিপের আবেদন নেয়া শুরু রায়ের বাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ শ্রমিকের মৃত্যু ঢাবিতে ৪ শিক্ষার্থী‌কে রাতভর নির্যাতন ছাত্রলীগের বাবা-মাকে পেটানোয় ছাত্রলীগ নেতা সন্তানকে পুলিশে দিলেন মুক্তিযোদ্ধা পিতা সিটি নির্বাচনে পলিথিনে মোড়ানো পোস্টারে হাইকোর্টের নিষেধাজ্ঞা

সকল