২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

ঈদ ও জাতীয় শোক দিবস উপলক্ষে হিলি স্থলবন্দরে ৮ দিন আমদানি-রফতানি বন্ধ

-

পবিত্র ঈদুল আজহা ও জাতীয় শোক দিবস উপলক্ষে হিলি স্থলবন্দরের আমদানি-রফতানি কার্যক্রম গতকাল থেকে টানা আট দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বন্দরের ব্যবসায়ীরা। ফলে গতকাল সকাল থেকে বন্ধ রয়েছে বন্দরের পণ্য আমদানি-রফতানি বাণিজ্য।
হিলি স্থলবন্দর আমদানি ও রফতানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, কোরবানির ঈদ এবং জাতীয় শোক দিবসের ছুটি মিলে ১০ আগস্ট থেকে ১৭ আগস্ট পর্যন্ত টানা ১০ দিন হিলি স্থলবন্দরের আমদানি-রফতানিসহ সব কার্যক্রম বন্ধ থাকবে। আগামী ১৮ আগস্ট রোববার থেকে বন্দরের সব কার্যক্রম যথারীতি চালু হবে। তবে হিলি স্থলবন্দরের বেসরকারি অপারেটর পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের সহকারী অপারেশন ম্যানেজার অশিত কুমার সানাল জানিয়েছেন, ব্যবসায়ীদের পক্ষ থেকে ঈদ ও জাতীয় শোক দিবস উপলক্ষে বন্দরে ১০ দিন ছুটি ঘোষণা করা হলেও শুধু সরকারি ছুটির দিন ছাড়া অন্যান্য দিন বন্দরের কার্যক্রম চলবে।

 


আরো সংবাদ

ফেসবুক, মেসেঞ্জার অ্যাকাউন্ট যেভাবে নিরাপদ রাখবেন শুধু পরামর্শক খাতেই ব্যয় ১২৪ কোটি টাকা তুর্কিদের মোকাবেলায় এবার ইসরাইলের দ্বারস্থ কুর্দিরা জানলে ধর্মঘটে যোগ দিতেন মাশরাফিও! অমিত শাহ ভবিষ্যতে ভারতের প্রধানমন্ত্রী- বলতেই করতালির ঝড় প্রাথমিক শিক্ষকদের মহাসমাবেশ ঘিরে টানটান উত্তেজনা কাউন্সিলর রাজীবের হাতে ছিল আলাদিনের চেরাগ নিরীক্ষা জটিলতায় বাতিল হচ্ছে রবির হাজার কোটি টাকার বিনিয়োগ খেলা চলাকালেই গ্যালারিতে ঘুম শাস্ত্রীর! নেটদুনিয়ায় তোলপাড় ঢাবির ক ইউনিটের ফলে ভুল : দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি সাদা দলের নিজেকে ‘স্যার’ বলতে বাধ্য করতেন ওমর ফারুক চৌধুরী

সকল