১৯ আগস্ট ২০১৯

ঈদ ও জাতীয় শোক দিবস উপলক্ষে হিলি স্থলবন্দরে ৮ দিন আমদানি-রফতানি বন্ধ

-

পবিত্র ঈদুল আজহা ও জাতীয় শোক দিবস উপলক্ষে হিলি স্থলবন্দরের আমদানি-রফতানি কার্যক্রম গতকাল থেকে টানা আট দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বন্দরের ব্যবসায়ীরা। ফলে গতকাল সকাল থেকে বন্ধ রয়েছে বন্দরের পণ্য আমদানি-রফতানি বাণিজ্য।
হিলি স্থলবন্দর আমদানি ও রফতানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, কোরবানির ঈদ এবং জাতীয় শোক দিবসের ছুটি মিলে ১০ আগস্ট থেকে ১৭ আগস্ট পর্যন্ত টানা ১০ দিন হিলি স্থলবন্দরের আমদানি-রফতানিসহ সব কার্যক্রম বন্ধ থাকবে। আগামী ১৮ আগস্ট রোববার থেকে বন্দরের সব কার্যক্রম যথারীতি চালু হবে। তবে হিলি স্থলবন্দরের বেসরকারি অপারেটর পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের সহকারী অপারেশন ম্যানেজার অশিত কুমার সানাল জানিয়েছেন, ব্যবসায়ীদের পক্ষ থেকে ঈদ ও জাতীয় শোক দিবস উপলক্ষে বন্দরে ১০ দিন ছুটি ঘোষণা করা হলেও শুধু সরকারি ছুটির দিন ছাড়া অন্যান্য দিন বন্দরের কার্যক্রম চলবে।

 


আরো সংবাদ

পরিবারের সবাইকে হারানো শিশু নাহিদের জ্ঞান ফিরেনি এখনো ডেঙ্গুতে আরো ৫ জনের মৃত্যু শহীদ জিয়াউর রহমান কোনো হত্যাকাণ্ডের সাথে জড়িত ছিলেন না : মির্জা ফখরুল সব ধরনের ক্রিকেট থেকে নির্বাসিত হলেন শাহজাদ ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও পুঠিয়ায় কৃষককে কুপিয়ে হত্যা রেলওয়ের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিত করতে হাইকোর্টের রুল সাংবাদিক ছাড়া সংবাদপত্রের মালিকরা অস্তিত্বহীন : প্রধান বিচারপতি গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী কাশ্মিরে খুলেছে কিছু স্কুল, উপস্থিতি খুবই কম বোয়ালখালীতে ফাঁড়ি ইনচার্জসহ ২ পুলিশ সদস্য প্রত্যাহার

সকল