২৫ মার্চ ২০১৯

লংগদুতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস সদস্য নিহত

লংগদুতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস সদস্য নিহত - সংগৃহীত

রাঙ্গামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি এম এন লারমা গ্রুপের এক সদস্য নিহত হয়েছেন। নিহতের নাম রাজা চাকমা। গতকাল মধ্যরাতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, নিহত ভাইজ্যা গোলা চাকমা ওরফে রাজা চাকমা বড়াদম এলাকার ধীরেন্দ্র চাকমার ছেলে। সে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি সংস্কার গ্রুপের সদস্য হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে আসছিল। গতরাতে সে বড়াদমের বান্দরতলার শান্তিময় চাকমার বাড়িতে অবস্থান করার সময় দুর্বৃত্তরা তার বাড়ি চারদিক থেকে ঘিরে ব্রাশফায়ার করে রাজা চাকমাকে হত্যা করে চলে যায়।

লংগদু থানার ওসি রঞ্জন কুমার সামন্ত জানান, গতরাতে একদল সন্ত্রাসী গুলি করে একজনকে হত্যা করে। খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষ এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ

উপজেলা নির্বাচনের ফল : বিজয়ী হলেন যারা টাটা মেমোরিয়ালের সাথে মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর আর কে মিশন রোডে দোকানে আগুন বাংলাদেশের প্রেক্ষাপটে ৪৫ শতাংশ ভোটার উপস্থিতিই যথেষ্ট : হানিফ কবরস্থানে আলিশান বাড়ি উচ্ছেদে হাইকোর্টের রুল বিআরটিএ পিডিবি ও পাসপোর্ট অফিসে দুদকের অভিযান খিচুড়ির ব্যবস্থা করেও ভোটার আনতে পারছে না ক্ষমতাসীনেরা : রিজভী কূটনীতিকদের ভুলে ২৫ মার্চ আন্তর্জাতিক ‘গণহত্যা দিবস’ স্বীকৃতি আসেনি : মুক্তিযুদ্ধমন্ত্রী এবার বিআইডব্লিউটিএ ফ্লোটিং ওয়ার্কার্স ইউনিয়নের ১২ লাখ টাকা আত্মসাৎ আইনি প্রক্রিয়াতেই বেগম খালেদা জিয়ার মুক্তি সম্ভব : আইনমন্ত্রী গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি আদায় না হওয়া কূটনৈতিক ব্যর্থতা : সেক্টর কমান্ডারস ফোরাম

সকল