১২ ডিসেম্বর ২০১৮

‘৩০ ডিসেম্বর হবে নিপীড়িত, নিষ্পেষিত মানুষের মুক্তির দিন’

‘৩০ ডিসেম্বর হবে নিপীড়িত, নিষ্পেষিত মানুষের মুক্তির দিন’ - সংগৃহীত ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি আহসান উদ্দিন খান শিপন বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর হবে নিপীড়িত, নিষ্পেষিত মানুষের মুক্তির দিন। সেদিন হবে ইসলামী মূল্যবোধের মানুষের বিজয়ের দিন।

তিনি বলেন, জুলুম নিপীড়ণের শিকার মানুষে পীঠ আজ দেয়ালে ঠেকে গেছে। তাই, বিজয়ের মাসে জনগণ ধানের শীষে ভোট দিয়ে জনতার প্রকৃত বিজয় ছিনিয়ে আনবে ইনশাআল্লাহ।

ইসির পক্ষপাতদুষ্ট আচরণের সমালোচনা করে তিনি নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

বৃহস্পতিবার বিকেলে আশুগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত মিড দ্যা প্রেস অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত মিড দ্যা প্রেস অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মী ছাড়াও তার সাথে বিএনপি ও অঙ্গ সংগঠনসমুহের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, আহসান উদ্দিন খান শিপন বিএনপি মহাসচিবের চিঠি নিয়ে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন এবং তার মনোনয়নপত্রটি বাছাইয়ে বৈধ ঘোষিত হয়েছে। শিপন ছাত্রজীবন থেকে দেশ ও দলের বিভিন্ন অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে ভূমিকা রেখে আসছেন। তিনি ছাড়াও বিএনপির মনোনয়ন নিয়ে আরো কয়েকজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে মনোনয়ন পেতে তিনি দীর্ঘদিন যাবত নির্বাচনী এলাকায় গণসংযোগ করে যাচ্ছেন। চূড়ান্ত মনোনয়ন পেলে তিনি জনগণের সমর্থনে বিজয়ী হয়ে আসনটি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

তবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, এ আসনে যেই দলের চূড়ান্ত মনোনয়ন পান তিনি তার পক্ষেই ভোটের মাঠে কাজ করবেন।


আরো সংবাদ

ঢাকা-৪ আসনে বিএনপি প্রার্থীর বাসা লক্ষ্য করে ককটেল নিক্ষেপ নজরুল চেয়ারম্যান রিজভী সদস্যসচিব ঢাকা-১৭ আসনে বিএনপি নেতা জামান মোল্লার উদারতা অবজার্ভা ওয়ার্ল্ড ওয়াইড এডুকেশন সেন্টারের পরিচালক আমিনুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ১৭ ডিসেম্বর থেকে খিলগাঁও এক্সচেঞ্জের ‘৭২৫’ গ্রুপের টেলিফোন নম্বর পরিবর্তন মতাসীন দল নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : নূর হোসাইন কাসেমী ১০ গায়েবি মামলায় বিএনপির দুই শীর্ষ নেতার জামিন অনাবাসী বাংলাদেশী প্রকৌশলীদের প্রথম সম্মেলন ফেব্রুয়ারিতে সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দিয়ে অবিলম্বে নির্বাচনের পরিবেশ তৈরি করুন : মুফতি রেজাউল করীম আবদুল হাই মাশরেকী ছিলেন চেতনাবোধ জাগ্রত করার কবি দুই ও পাঁচ টাকা মূল্যমানের নতুন নোট ইস্যু আজ

সকল