১৬ জুলাই ২০১৯

সেনবাগে সড়কের উপরে বাস উল্টে ৩৮ যাত্রী আহত

-

নোয়াখালীর সেনবাগে যাত্রীবাহী বাস উল্টে নারী-শিশুসহ প্রায় ৩৮ জন যাত্রী আহত হয়েছে।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ফেনী-নোয়াখালী মহাসড়কের সেনবাগ উপজেলার সেবারহাট পশ্চিম বাজারে ঘটে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সেবারহাট নুর প্রাইভেট হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

গুরুতর আহতদের মধ্যে বসুরহাটের হৃদয় (৭), তার মা রিনা আক্তার (৩২), হাতিয়ার আন্ডার চরের মাহফুজ (১২), খলিফারহাটের বিবি মরিয়ম (৩২), কিশোরগঞ্জের রিমন (১৮) নুর প্রাইভেট হাসপাতালে ভর্তি আছেন।

নুর প্রাইভেট হাসপাতালের পরিচালক মিলন জানান, তার হাসপাতালে ১০/১৫ জন রোগী ভর্তি হয়েছে। নারীসহ আরো ৮/১০ জন যাত্রীকে ফেনী ও নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়েছেন। তবে সবার নাম-পরিচয় পাওয়া যায়নি।

এছাড়া অপর আহত যাত্রীদের উদ্ধার করে জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মিজানুর রহমান।


আরো সংবাদ

এ মুহূর্তে বন্যায় কৃষিতে ক্ষতি কম হবে : কৃষিমন্ত্রী এ বছরই ঢাবি থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবি বন্যায় ৭ শিশুর মৃত্যু মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী ‘৬ না ৫ রান’ নিয়ে তুমুল বিতর্ক বিশ্বকাপ শিরোপা বঞ্চিত করা হয়েছে নিউজিল্যান্ডকে! বিচারকের খাস কামরায় আসামিকে কুপিয়ে হত্যা সাত দিনে ডিএসইর মূলধনের ১৯ হাজার কোটি টাকা হাওয়া আস্থাহীন পুঁজিবাজারে এবার বিপর্যয়ের আতঙ্ক উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ অন্যান্য স্থানে নিহত আরো ৯ খালেদা জিয়ার মুক্তি ও পুনর্নির্বাচন দাবি নিয়ে মাঠে নামছে বিএনপি অস্তিত্বসঙ্কটে দেশীয় ডেবিট-ক্রেডিট কার্ড উৎপাদকেরা আমদানি কার্ডে শুল্ক প্রত্যাহার, শত কোটি টাকার রাজস্ব হারানোর শঙ্কা ডাম্পিং স্টেশনে মিলল নারীর ৬ টুকরো লাশ

সকল