১৬ জুলাই ২০১৯

অসুস্থ স্ত্রীকে দেখতে এসে প্রাণ গেল মাদ্রাসা শিক্ষকের

-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে অসুস্থ স্ত্রীকে দেখতে এসে এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন মাদ্রাসা শিক্ষক মাওলানা কবির হোসাইন। বাহ্মণবাড়িয়ার গোকর্ণ সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি বাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কুড়িঘর গ্রামে।

নিহতের পারিবারিক সুত্র জানায়, মাওলানা কবির হোসাইন একই জেলার বিজয়নগর উপজেলার লক্ষিমোড়া মাদ্রাসায় শিক্ষকতা করতেন। তিনি স্ত্রীর অসুস্থতার খবর শুনে মঙ্গলবার গ্রামের বাড়ি কুড়িঘরে ফিরছিলেন। ফেরার পথে পৈরতলা-গোকর্ণ সড়কে তার বহনকারী সিএনজির সাথে বিপরীত থেকে আসা একটি অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষ বাধলে এতে সিএনজির সামনে বসা মাওলানা কবির হোসাইন গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী ইয়াসমিন আক্তার ঈদের আগের দিন জেলার মিশন হাসপাতালে একটি কন্যা সন্তান প্রসব করেন। একদিন পর বাচ্চাটি মারা যায়। এরপর থেকেই ইয়াসমিন অসুস্থ হয়ে পড়েন। এই অবস্থায় স্বামীকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন ইয়াসমিন।


আরো সংবাদ

এ মুহূর্তে বন্যায় কৃষিতে ক্ষতি কম হবে : কৃষিমন্ত্রী এ বছরই ঢাবি থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবি বন্যায় ৭ শিশুর মৃত্যু মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী ‘৬ না ৫ রান’ নিয়ে তুমুল বিতর্ক বিশ্বকাপ শিরোপা বঞ্চিত করা হয়েছে নিউজিল্যান্ডকে! বিচারকের খাস কামরায় আসামিকে কুপিয়ে হত্যা সাত দিনে ডিএসইর মূলধনের ১৯ হাজার কোটি টাকা হাওয়া আস্থাহীন পুঁজিবাজারে এবার বিপর্যয়ের আতঙ্ক উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ অন্যান্য স্থানে নিহত আরো ৯ খালেদা জিয়ার মুক্তি ও পুনর্নির্বাচন দাবি নিয়ে মাঠে নামছে বিএনপি অস্তিত্বসঙ্কটে দেশীয় ডেবিট-ক্রেডিট কার্ড উৎপাদকেরা আমদানি কার্ডে শুল্ক প্রত্যাহার, শত কোটি টাকার রাজস্ব হারানোর শঙ্কা ডাম্পিং স্টেশনে মিলল নারীর ৬ টুকরো লাশ

সকল