১৬ জুলাই ২০১৯

ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় রক্তক্ষয়ী সংঘর্ষ

ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় রক্তক্ষয়ী সংঘর্ষ - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় স্কুলছাত্রীকে উত্যক্ত করার ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে সাত পুলিশ সদস্যসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। বুধবার সকাল থেকে উপজেলার সৈয়দটুলার খন্দকার হাটি ও ফকিরপাড়ার লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে- সরাইল থানার পরিদর্শক (তদন্ত) নূরুল হক, উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম, কনস্টেবল নাজমুল, ইউসূফ, বেলাল, সুমন ও রোকন রয়েছেন। অন্যান্য আহতদের মধ্যে সাইফুল, আশিক, আব্দুল্লাহ, মোফাচ্ছেল, জুয়েল, ফয়সাল ও মোস্তফার নাম জানা গেছে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকালে সরাইল নোয়াহাটি এলাকার দুই স্কুল ছাত্রী প্রাইভেট থেকে ফেরার পথে ফকিরপাড়ার কয়েকজন বখাটে ছেলে তাদের উত্যক্ত করে। এ ঘটনা উত্যক্তের শিকার শিক্ষার্থীদের পরিবারের সদস্যরা প্রতিবাদ করলে দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে এরই জেরে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) নূরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৫৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। এসময় ইটের আঘাতে তিনিসহ সাতজন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে তিনি জানান। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।


আরো সংবাদ

এ মুহূর্তে বন্যায় কৃষিতে ক্ষতি কম হবে : কৃষিমন্ত্রী এ বছরই ঢাবি থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবি বন্যায় ৭ শিশুর মৃত্যু মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী ‘৬ না ৫ রান’ নিয়ে তুমুল বিতর্ক বিশ্বকাপ শিরোপা বঞ্চিত করা হয়েছে নিউজিল্যান্ডকে! বিচারকের খাস কামরায় আসামিকে কুপিয়ে হত্যা সাত দিনে ডিএসইর মূলধনের ১৯ হাজার কোটি টাকা হাওয়া আস্থাহীন পুঁজিবাজারে এবার বিপর্যয়ের আতঙ্ক উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ অন্যান্য স্থানে নিহত আরো ৯ খালেদা জিয়ার মুক্তি ও পুনর্নির্বাচন দাবি নিয়ে মাঠে নামছে বিএনপি অস্তিত্বসঙ্কটে দেশীয় ডেবিট-ক্রেডিট কার্ড উৎপাদকেরা আমদানি কার্ডে শুল্ক প্রত্যাহার, শত কোটি টাকার রাজস্ব হারানোর শঙ্কা ডাম্পিং স্টেশনে মিলল নারীর ৬ টুকরো লাশ

সকল