২০ অক্টোবর ২০১৯

কৃষি ব্যাংকে ডাকাতি করে ২৪ লক্ষাধিক টাকা লুট, নৈশ প্রহরী আটক

কৃষি ব্যাংকে ডাকাতি করে ২৪ লক্ষাধিক টাকা লুট, নৈশ প্রহরী আটক - নয়া দিগন্ত

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা সদরের কৃষি ব্যাংক শাখায় বুধবার রাতে (১০ জুলাই) ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা ব্যাংকের ভোল্টের তালা ভেঙ্গে নগদ প্রায় ২৪ লক্ষাধিক টাকা ও ১শ টাকা মূল্যের ২১টি প্রাইজবন্ড লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বৃহস্পতিবার বিকেলে ব্যাংকের নৈশ প্রহরীকে আটক করেছে পুলিশ। আটককৃত নৈশপ্রহরীর নাম মোঃ মোস্তফা (৪০)।

বাংলাদেশ কৃষি ব্যাংক মতলব দক্ষিণ উপজেলা শাখার ব্যবস্থাপক আমির হোসেন জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নাইট গার্ড মোস্তফা আমাকে ফোন করে জানায়, ব্যাংকের দরজা ও ভোল্টের তালা ভাঙ্গা রয়েছে। এ কথা শুনে আমি দ্রুত ব্যাংকে চলে আসি। এ সময় আমি ব্যাংকের ভোল্ট কক্ষের দরজা ও ভোল্টের তালা ভাঙ্গা দেখতে পাই। এছাড়াও আমি ঐ কক্ষের সামনের জানালার গ্রিল ভাঙ্গা দেখে উর্ধ্বতন কর্মকর্তাদের জানাই। পরে কক্ষে ঢুকে এলমেলো দেখি।

তিনি আরো বলেন, ভোল্টে রক্ষিত নগদ ২৪ লাখ ১১হাজার ১ শত ৫ টাকা ও ১শ টাকা মূল্যের ২১টি প্রাইজবন্ড নিয়ে গেছে ডাকাতরা। সকাল সাড়ে ১০ টায় বিষয়টি পুলিশকে জানালে, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে ব্যাংকের নাইট গার্ড মোস্তফাকে আটক করে পুলিশ।

এ বিষয়ে মতলব দক্ষিণ থানার ওসি (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, এ ঘটনায় ব্যাংকের নাইট গার্ডকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে।


আরো সংবাদ