১৮ জুলাই ২০১৯

স্ত্রীকে বকাঝকা দেয়ায় বড় ভাইকে পিটিয়ে মারল ছোট ভাই

স্ত্রীকে বকাঝকা দেয়ায় বড় ভাইকে পিটিয়ে মারল ছোট ভাই - প্রতীকী ছবি

ছোট ভাইয়ের স্ত্রীকে বকাঝকা দেয়ার ঘটনায় ছোট ভাই ও ভাতিজার হামলায় নিহত হয়েছেন বড় ভাই। নিহত বড়ভাইয়ের নাম আবু বকর (৫৫)। ঘটনাটি ঘটেছে ফেনীর পরশুরামের চিতলিয়া ইউনিয়নের অলকা গ্রামে। এ ঘটনায় নিহতের ছোটভাই আবুল বশর ও তার ছেলে মোঃ শরীফকে আটক করেছে পুলিশ। তারা হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

জানা গেছে, ফেনীর পরশুরামের চিতলিয়া ইউনিয়নের অলকা গ্রামের মৃত সাদেক মিয়ার ছেলে আবু বকর (৫৫) পারিবারিক বিষয় নিয়ে গত সোমবার ছোট ভাই আবুল বশরের স্ত্রীকে বকাঝকা করেন। বিষয়টি আবুল বশরকে তার স্ত্রী জানালে আবুল বশর ক্ষিপ্ত হয়ে বুধবার দুপুরে বড় ভাই আবু বকরের ওপর চড়াও হয়। এ সময় দু-পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ছোট ভাই বশর ও তার ছেলে মোঃ শরীফ লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে আবু বকরকে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পর মুমূর্ষু অবস্থায় ফেনী সদর হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে বুধবার গভীর রাতে আবু বকর মারা যায়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

এ ঘটনায় নিহতের স্ত্রী সালমা বেগম বাদী হয়ে পরশুরাম থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে অভিযুক্ত ছোট ভাই আবুল বশর ও তার ছেলে শরীফকে আটক করে পুলিশ।

এদিকে আবু বকরকে পিটিয়ে হত্যার ঘটনার সাথে জড়িত থাকার কথা আটককৃত আবুল বশর ও মোঃ শরীফ পুলিশের কাছে স্বীকার করেছে বলে জানিয়েছেন পরশুরাম থানার ওসি মোঃ শওকত হোসেন।


আরো সংবাদ