১৯ জুলাই ২০১৯

কুমিল্লায় দাঁড়ানো ট্রাকে বাসের ধাক্কা : নিহত ৪

দুর্ঘটনা-কবলিত বাস - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার লালমাইতে দাঁড়ানো ট্রাককে পেছন থেকে ধাক্কা দিয়েছে বাস। এতে বাসের চার যাত্রী নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার কেশনপাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় আরো ১৫ যাত্রী আহত হয়। নিহতরা হলেন বরুড়া উপজেলার নশরতপুর গ্রামের আলী হোসেন (৬০), চেঙ্গাহাটা গ্রামের আবুল বাশার (৩৭), চৌদ্দগ্রাম উপজেলার ছোটচলুন্ডা গ্রাামের হাসিনা বেগম (২৫) ও লালমাই উপজেলার কাপাশতলা গ্রামের নুরজাহান বেগম (৪৭)।
কুমিল্লা লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ, জিয়াউল চৌধুরী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, কুমিল্লা থেকে দোয়েল সুপার নামে একটি বাস উপজেলার বরুড়া উপজেলার একবালিয়ায় যাচ্ছিলো। কেশনপাড় এলাকায় এসে বাসটি দাঁড়ানো একটি ট্রাককে পিছন থেকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে চার যাত্রী নিহত হয়। এসময় মুষলধারে বৃষ্টি হচ্ছিলো। পুলিশ দুর্ঘটনা কবলিত বাস উদ্ধার করেছে।


আরো সংবাদ

নিউজিল্যান্ডার অফ দ্য ইয়ার সম্মান পেলেন সেই ইংলিশ খেলোয়াড় যমুনার পানি বিপদসীমার ৯৯সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ প্রধানমন্ত্রীর পাগলি ১১ সন্তানের মা হলেও বাবা হলেন না কেউ ফিলিস্তিন যেতে নেতানিয়াহুর অনুমতি লাগবে মার্কিন মুসলিম এমপিদের! রাণীনগরের সেই বেড়িবাঁধ ভেঙ্গে ৩টি গ্রাম প্লাবিত : পানিবন্দি প্রায় ১৫ হাজার মানুষ ৩ ঘন্টা পর সারা দেশের সাথে সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক বিশ্বকাপ বাছাইপর্ব : আফগানিস্তান যেতে হবে বাংলাদেশ দলকে? আইনি পথ ছাড়া বেগম জিয়ার মুক্তির কোনো বিকল্প পথ নেই : তথ্যমন্ত্রী আকিকার গুরুত্ব ও নিয়ম কানুন ইউপি সদস্যকে অপহরণ করে টাকা আদায়, পুলিশ নিতে চায় চুরির মামলা

সকল