২৬ আগস্ট ২০১৯

ফেনীতে অস্ত্রসহ ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি কাজী এম এ মাসুদ রানা (২৮) কে অস্ত্র সহ গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, সোমবার রাতে মঠবাড়িয়া রাস্তার মাথায় পুলিশ অভিযান চালায়। এসময় রানাকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ১টি দেশী তৈরি এক নলা বন্দুক ও ১টি পুরাতন ২২ বোর রাইফেল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত রানা ধর্মপুর ইউনিয়নের জেরকাছাড় গ্রামের মৃত সাইদুল হকের ছেলে।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মো. সাজেদুল ইসলাম অস্ত্রসহ মাসুদ রানাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, তার বিরুদ্ধে আদালতে আরো একাধিক মামলা বিচারাধীন রয়েছে।


আরো সংবাদ

জিয়া নিজেও বিশ্বাসঘাতকতার শিকার হয়েছেন : কাদের সাবেক মার্কিন রাষ্ট্রদূত বার্নিকাটের গাড়িতে হামলায় জড়িতরা শনাক্ত এবার ভুটানের সাথে বিদ্যুৎ উৎপাদনে সমঝোতায় যাচ্ছে বাংলাদেশ প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়েই সৌদি আরবের ভুয়া ভিসাসহ আটক ২ মাউশিতে টেন্ডার নিয়ে অনিয়মের অভিযোগ কাশ্মির সঙ্কট নিয়ে লেবার পার্টির গোলটেবিল বৈঠক আজ আরবান কো-অপারেটিভ ব্যাংক চেয়ারম্যানসহ ৭ জনের বিরুদ্ধে দুদকের মামলা আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে মামলার প্রতিবেদন পুত্রবধূর নারাজি আবেদন সংবাদপত্র কর্মচারী ফেডারেশন : সভাপতি মতিউর মহাসচিব খায়রুল শুল্কমুক্ত সুবিধা না নিয়ে নৈতিকতার দৃষ্টান্ত স্থাপনের আহ্বান টিআইবির খিলগাঁওয়ে অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

সকল