১০ ডিসেম্বর ২০১৯

ডাকবাংলোয় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করেছে ইউএনও’র ড্রাইভার

ডাকবাংলোয় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করেছে ইউএনও’র ড্রাইভার - ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা নির্বাহী অফিসারের গাড়িচালক মনির (৩৫) বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন এক প্রবাসীর স্ত্রী। মামলার বাদী জেলার কসবা উপজেলার বাসিন্দা। বর্তমানে তিনি আখাউড়া উপজেলায় ভাড়া করা বাসায় থাকেন। আর অভিযুক্ত মনি বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের নোয়াগাও কেশবপুরের মৃত ধন মিয়ার ছেলে।

ব্রহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ আদালতে মামলাটি করা হয়। এতে ইউএনও অফিসের এমএলএসএস ছোটনকেও আসামী করা হয়েছে। আদালত মামলাটি গ্রহণ করে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার এজাহারে বাদী (প্রবাসীর স্ত্রী) উল্লেখ করেন, আখাউড়ায় থাকার সুবাধে ইউএনওর গাড়িচালক মনির সাথে তার বন্ধুত্ব গড়ে ওঠে। এরপর মনি আখাউড়া পৌর এলাকার দেবগ্রামের সোহরাব মিয়ার ছেলে ইউএনও অফিসের এমএলএসএস ছোটনের (৪০) সাথে তাকে পরিচয় করিয়ে দেন। এরই মধ্যে মনি প্রায়ই অশ্লীল ছবিসহ তাকে কুপ্রস্তাব দিতো। মনির প্রস্তাবে রাজি হওয়ার জন্য ছোটন তাকে চাপ দিতো ।

এরই ধারাবাহিকতায় মনি গত ১০ জানুয়ারি মনি তাকে বিয়ের প্রস্তাব দেয়। এরপর ১৫ জানুয়ারি বিয়ের আশ্বাসে উপজেলা পরিষদের ডাকবাংলোয় নিয়ে এমএলএসএস ছোটনের সহায়তায় তাকে ধর্ষণ করে।

এজাহারে আরও উল্লেখ করা হয়, ওই নারী মনিকে বিয়ের জন্য চাপ দিলে তার কাছে গোপন ভিডিও রয়েছে এমন ভয় দেখিয়ে তার কাছ থেকে তিন লাখ টাকা হাতিয়ে নেয়। ঘটনাটি কাউকে জানালে ওই নারীর সাত বছরের কন্যাসন্তানকে খুন করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি দেয়।

এ ব্যাপারে জানতে চাইলে আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা বলেন, মনি ইউএনও অফিসের নিয়মিত কর্মচারী নন। তিনি মাস্টাররোলে কাজ করেন। তার বিরুদ্ধে দাফতরিক কোনো ব্যবস্থা নেয়ার সুযোগ নেই। তবে মামলার বিষয়টি জানার পর তাকে কাজে আসার জন্য নিষেধ করা হয়েছে। ছোটনের ব্যাপারে আদালত যে রায় দেবেন সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

‘সু চির জন্য দোয়া করতাম, তিনি আজ খুনিদের পক্ষে’ প্রবাসী দুই ছেলে টাকা পাঠায় স্ত্রীর কাছে, স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা বেয়াইয়ের লাগাতার ধর্ষণে ৭ মাসের অন্তঃসত্ত্বা কিশোরী, পিতা-পুত্র বিরুদ্ধে মামলা ১০ হাজার ফুট উচুতে আগুন বইছে লাভার স্রোত, নিখোঁজ বহু পর্যটক মিয়ানমারকে সাবমেরিন দিচ্ছে ভারত দি‌নে দি‌নে বাড়‌ছে দুর্লভ রু‌টি ফল গাছ মিয়ানমারের বিচারে সহায়তা দেবে কানাডা ও নেদারল্যান্ড ‘পাকিস্তান সবচেয়ে বন্ধুপ্রতীম দেশগুলোর একটি’ প্রবাসীর স্ত্রী মিশুর পরকীয়া রাজমিস্ত্রীর সাথে, লোমহর্ষক হত্যাকাণ্ডের রহস্য উদঘাটিত ধান কাটতে গিয়ে দেখা মিলল অজগরের অস্বাভাবিক খেলাপি ঋণ ১৯ ব্যাংকে

সকল