১৭ ফেব্রুয়ারি ২০২০

সরাইলে অবৈধভাবে পাচারকালে শতাধিক বস্তা সরকারি চাল উদ্ধার

আটক ৫
-

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অবৈধভাবে পাচারকালে শতাধিক বস্তা সরকারি চাল জব্দ করেছে সরাইল থানা পুলিশ।

বুধবার দিবাগত রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া এলাকা থেকে খাদ্য অধিদফতরের সীলমোহরযুক্ত শতাধিক বস্তা চাল জব্দ করে থানায় নিয়ে আসে। এ সময় ঘটনার সাথে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।

এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। গরীবের জন্য বরাদ্দকৃত সরকারি চাল রাতের আঁধারে অবৈধভাবে পাচারের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।

এ ব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহাদাত হোসেন টিটো (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক চালের বস্তাগুলো থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ

চিরকুট ঘিরে তদন্ত ইউএনওর মাধ্যমে রাজাকারের তথ্য সংগ্রহ করা হবে : সংসদে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী শ্লীলতাহানি মামলায় সাক্ষ্য দিতে না আসায় ৩ সাক্ষীকে দণ্ড টিএসসিতে নাগরিক পরিষদের মানববন্ধন পুলিশি বাধায় পণ্ড মুজিববর্ষ উপলক্ষে মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক সংসদের প্রতিযোগিতা জাতীয় দিবসে ইংরেজির পাশাপাশি বাংলা তারিখ ব্যবহারে হাইকোর্টের রুল খালেদা জিয়ার প্যারোলের বিষয়ে আইনি প্রক্রিয়া মেনে চলতে হবে : আইনমন্ত্রী সাংবাদিক হেনস্তাকারী সেই ছাত্রলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার কাউন্সিলর রতনকে দুদকে জিজ্ঞাসাবাদ হুইপের মামলায় পুলিশ কর্মকর্তার জামিন নারী ক্ষমতায়নে সৌদি আরবের প্রশংসা করলেন ইভানকা ট্রাম্প

সকল