২৩ সেপ্টেম্বর ২০১৯

রামগড়ে ক্যাভার্ডভ্যান চাপায় নিহত ১

পার্বত্য জেলা খাগড়াছড়ির রামগড়ে সড়ক দুর্ঘটনায় নিউপ্রু মার্মা (৩৫) নামে এক অটোরিকশা সিএনজি’র যাত্রী নিহত হয়েছেন। এই ঘটনায় জসিম উদ্দিন নামে আরো একজন যাত্রী আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা ৬টার সময় রামগড় ওয়াপদা অফিসের সামনে ফেনী-খাগড়াছড়ি আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নিউপ্রু মার্মা উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নের পাকলা পাড়া এলাকার নিউল্রাং মার্মা প্রকাশ বুলি মার্মা’র ছেলে। অন্যদিকে আহত জসিম উদ্দিন সীতাকুণ্ড উপজেলার উত্তর হাতির খেদা এলাকার মো: নুরুল হকের ছেলে এবং তিনি খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি নির্বাচন অফিসে কর্মরত।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা ৬টার সময় রামগড় ওয়াপদা অফিসের সামনে ফেনী-খাগড়াছড়ি আঞ্চলিক সড়কের পাশে দাঁড়ানো একটি সিএনজি অটোরিকশাকে বিপরীত দিক জালিয়াপাড়া থেকে আসা গ্লোবাল ওষুধ কোম্পানীর দ্রুতগতির একটি ক্যাভার্ডভ্যান সজোরে ধাক্কা দেয়। এতে সিএনজির দু’জন যাত্রী গুরুতর আহত হন। পরে তাৎক্ষণিক পুলিশ ও রামগড় ফায়ার সার্ভিস এসে আহতদের উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে নিউপ্রু মার্মার মৃত্যু হয়। আহত মো: জসিম উদ্দিন রামগড় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রামগড় থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত ঘাতক ক্যাভার্ডভ্যান চালক মো: ফারুক ও তার সহযোগীকে আটক করেছে পুলিশ। নিহতের লাশ বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। এ বিষয়ে নিহতের স্বজনরা রামগড় থানায় মামলা দায়ের করবেন বলেও জানান তিনি।


আরো সংবাদ