১৭ ফেব্রুয়ারি ২০২০

দাদীর পিছে পিছে গিয়ে প্রাণ গেল দুই বোনের

-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পুকুরের পানিতে ডুবে নাহিদা (৫) ও নাদিয়া (৭) নামে দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার দূর্গাপুরের খড়িয়ালা পশ্চিম পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত দুই শিশু একই এলাকার মো. আনোয়ার হোসেনের মেয়ে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতদের পিতা মো. আনোয়ার হোসেন জানান, বিকালে দাদীর পিছনে পিছনে বাড়ির পাশের পুকুরে যায় নাহিদা ও নাদিয়া। দাদি পুকুরের পানিতে পারিবারিক কাজ করছিলেন। এসময় দাদির আগোচরে দুই বোন পানিতে পড়ে তলিয়ে যায়। দাদি বিষয়টি বুঝতে পারেনি। পরে দাদি বাড়িতে গেলে পরিবারের লোকজন তার কাছে নাহিদা ও নাদিয়ার বিষয়ে জানতে চাইলে দাদি তাদের দেখেননি বলে জানান।

পরিবারের লোকজনসহ আশপাশের লোকজন বিভিন্ন স্থানে তাদের খুজতে থাকেন। পরে স্থানীয় বাবুল মিয়া বাড়ির পাশের একটি পুকুরে খোঁজ করতে থাকেন। পরে তিনি দুজনের লাশ উদ্ধার করেন।

এই বিষয়ে আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. ময়নাল হোসেন জানান, দুই বোনের মৃত্যুর বিষয়টি জানতে পেরে পুলিশ পাঠিয়ে খোঁজ নেয়া হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফন করা হয়েছে।


আরো সংবাদ

চিরকুট ঘিরে তদন্ত ইউএনওর মাধ্যমে রাজাকারের তথ্য সংগ্রহ করা হবে : সংসদে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী শ্লীলতাহানি মামলায় সাক্ষ্য দিতে না আসায় ৩ সাক্ষীকে দণ্ড টিএসসিতে নাগরিক পরিষদের মানববন্ধন পুলিশি বাধায় পণ্ড মুজিববর্ষ উপলক্ষে মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক সংসদের প্রতিযোগিতা জাতীয় দিবসে ইংরেজির পাশাপাশি বাংলা তারিখ ব্যবহারে হাইকোর্টের রুল খালেদা জিয়ার প্যারোলের বিষয়ে আইনি প্রক্রিয়া মেনে চলতে হবে : আইনমন্ত্রী সাংবাদিক হেনস্তাকারী সেই ছাত্রলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার কাউন্সিলর রতনকে দুদকে জিজ্ঞাসাবাদ হুইপের মামলায় পুলিশ কর্মকর্তার জামিন নারী ক্ষমতায়নে সৌদি আরবের প্রশংসা করলেন ইভানকা ট্রাম্প

সকল