১৮ অক্টোবর ২০১৯

রামগঞ্জ এলডিপির সভাপতি-সম্পাদকের বিএনপিতে যোগদান

রামগঞ্জ এলডিপির সভাপতি-সম্পাদকের বিএনপিতে যোগদান - নয়া দিগন্ত

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে কয়েকজন নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগদান করেছেন। বিএনপিতে যোগদানকৃত নেতাকর্মীরা হলেন- উপজেলা এলডিপির ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সহ-সভাপতি কবির হোসেন, নুরুল ইসলাম ও খলিলুর রহমানসহ বেশ কিছু নেতাকর্মী। শনিবার দুপুরে পৌর বিএনপির এক নেতার বাসভবনে বিএনপি নেতাকর্মীরা তাদের ফুলের তোড়া ও মিষ্টিমুখ করে বরণ করে নেন।

সদ্য যোগদানকৃত নেতাকর্মীরা এসময় জানান, গুটিকয়েক লোকের কাছে কেন্দ্রীয় এলডিপি নেতা শাহাদাত হোসেন সেলিম জিম্মি। বিগত জাতীয় সংসদ নির্বাচনে অত্র আসন থেকে জোটগত কারণে ধানের শীষ প্রতীকে তিনি নির্বাচন করলেও তৃণমূল নেতাকর্মীদের সাথে তার ছিল বিশাল দূরত্ব। দলের ভিতরে রয়েছে চরম বিশৃঙ্খলা। জাতীয় সংসদ নির্বাচনে দলের নেতাকর্মীরা হামলা মামলার শিকার হলেও তিনি কোন খোঁজখবর নেননি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি আবদুর রহিম, পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন বাচ্চু, মিজানুর রহমান ঠাকুর, পৌর বিএনপির সদস্য সচিব আলমগীর হোসেন, উপজেলা যুবদল সভাপতি গিয়াস উদ্দিন পলাশ, সাধারণ সম্পাদক কবির হোসেন কানন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আওরঙ্গজেব বাবলু, উপজেলা যুবদল নেতা জামাল পাটওয়ারী, লামচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাফর আহম্মেদ ও সাবেক ছাত্রদল নেতা আতিকুর রহমান রিপন প্রমূখ।


আরো সংবাদ