২৪ অক্টোবর ২০১৯

চট্টগ্রাম মহিলা দলের সভাপতিকে বহিষ্কার

চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনি - সংগৃহীত

দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনিকে বহিষ্কার করা হয়েছে। তার পরিবর্তে চট্টগ্রাম মহানগর মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি ফাতেমা বাদশা ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে শনিবার রাতে এ তথ্য জানানো হয়। পরে মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ ফোনে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনিকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া তাকে মহিলা দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার নগরীর লালখান বাজার এলাকায় হিন্দু সম্প্রদায়ে দুর্গাপূজা উপলক্ষ্যে সিটি মেয়রের আয়োজিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে মনোয়ারা বেগম মনি মেয়র আ জ ম নাসিরের উপস্থিতিতে তিনি (মেয়র) সর্বকালের শ্রেষ্ঠ মেয়র এবং আগামীবারও আ জ ম নাসিরকে মেয়র হিসেবে দেখতে চান বলে প্রকাশ্যে মাইকে বক্তব্য দেন।

তার এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচিত হন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) বাগমনিরাম, জামালখান ও লালখান বাজার ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর ও বিএনপি নেত্রী মনোয়ারা বেগম মনি। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

সকল