২৪ অক্টোবর ২০১৯

আশুগঞ্জ প্রেসক্লাবের নেতৃত্বে মোজাম্মেল হক-আল মামুন

সভাপতি ও সাধারণ সম্পাদক - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি হয়েছেন মোহাম্মদ মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক হয়েছেন আল-মামুন। মোজাম্মেল হক দৈনিক নয়া দিগন্ত ও আল মামুন দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা হিসেবে কর্মরত রয়েছেন।

গত শুক্রবার দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়। এতে ক্লাবের মোট ১৯জন ভোটারের মধ্যে ১৮ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে সভাপতি পদে মোহাম্মদ মোজাম্মেল হক ১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এনটিভি ও দৈনিক যুগান্তরের আশুগঞ্জ প্রতিনিধি মো: আক্তারুজ্জামান পেয়েছেন ৫ ভোট। সাধারণ সম্পাদক পদে আল মামুন ১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক যায়যায়দিন পত্রিকার আশুগঞ্জ প্রতিনিধি সাদেকুল ইসলাম সাচ্চু পেয়েছেন ৮ ভোট।

উল্লেখ্য, প্রেসক্লাবের ক্লাবের মোট ১১টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক এ দুটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। ছয়টি পদে অন্য কোনো প্রার্থী না থাকায় প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। দুটি পদে বাছাই পর্বে মনোনয়নপত্র বাতিল হয়ে যাওয়া ও একটি পদে কোনো মনোনয়নপত্র জমা না পড়ায় পুনঃ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন, সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক দিনকাল পত্রিকার আশুগঞ্জ প্রতিনিধি আবু আব্দুল্লাহ, সহ-সভাপতি পদে দৈনিক ভোরের কাগজ পত্রিকার আশুগঞ্জ প্রতিনিধি মো: হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক ট্রাইব্যুনাল পত্রিকার আশুগঞ্জ প্রতিনিধি মো: তাইফুর রহমান, কোষাধ্যক্ষ পদে মাইটিভির আশুগঞ্জ প্রতিনিধি নিতাই চন্দ্র ভৌমিক এবং কার্যকরী পরিষদ সদস্য পদে যমুনা টিভি ও দৈনিক যুগান্তর পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মো: শফিকুল ইসলাম ও দৈনিক একুশে আলো পত্রিকার প্রতিনিধি আফসার নিয়াজ।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রফিকুল ইসলাম মিঝি, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী ও মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর খন্দকার।


আরো সংবাদ