২৪ অক্টোবর ২০১৯

চোখের সামনে নিহত যুবকের বীভৎস লাশ দেখে শিশুর মৃত্যু

-

কুমিল্লার চান্দিনায় পিকআপ চাপায় মাসুম (২১) নামে এক যুবকের বিকৃত লাশ দেখে চিৎকার করে মরিয়ম (৪) নামে এক শিশুর মৃত্যু ঘটেছে।

সোমবার সকাল ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া-বাখরাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক মাসুম কুমিল্লার দেবিদ্বার উপজেলার রাধানগর পশ্চিমপাড়া এলাকার মোসলেম মিয়ার ছেলে, আর মারা যাওয়া মরিয়ম মহাসড়কের ঘটনাস্থল সংলগ্ন বাড়ির রমজান আলীর মেয়ে।

প্রত্যক্ষদর্শী জামাল হোসেন জানান, নিহত মাসুম হলেন মরিয়মের পিতা রমজান আলীর বন্ধু। মাসুম সকালে রমজান আলীর বাড়িতে এলে রমজান আলী তাকে ও মেয়েকে নিয়ে নাস্তা করার উদ্দেশ্য মহাসড়ক সংলগ্ন দোকানে আসছিলেন। এসময় কুমিল্লামুখী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে মাসুমকে চাপা দিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে মাসুমের মাথা গলে মগজ বেরিয়ে ঘটনাস্থলে মৃত্যু ঘটে।

এদিকে চোখের সামনে এ ঘটনা দেখে চিৎকার দিয়ে জ্ঞান শূন্য হয়ে পড়ে শিশু মরিয়ম। পরে তাকে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতলে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাড়ির ইন-চার্জ মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটির গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রত্যক্ষদর্শীদের তথ্যমতে ধারণা করা হচ্ছে প্রচণ্ড ভয় পেয়ে শিশুটির মৃত্যু ঘটেছে।

এব্যাপারে জেলা সিভিল সার্জন ডা. মুজিব রাহমান জানান, এমন ঘটনা নতুন নয়। ভয়ঙ্কর ঘটনা, ছবি বা ভিডিও দেখেও শিশুদের হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যেতে পারে। চোখের সামনে ভয়ঙ্কর দুর্ঘটনা, যুবকের গলিত মগজ দেখে এই শিশুটিও হয়তো মারা গেছে।


আরো সংবাদ