২৪ অক্টোবর ২০১৯

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২

চট্টগ্রামের বাঁশখালীতে সিএনজি অটোরিক্সা ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিক্সার ২ যাত্রী নিহত ও স্ত্রী-মেয়েসহ ৪ জন গুরুতর আহত হয়েছে। আহতদেরকে চমেক হাসপাতালে ভর্তিকরা হয়েছে।

সোমবার, ৭ অক্টোবর সকাল পৌনে ৭টায় চট্টগ্রাম আনোয়ারা-বাঁশখালী পিএবি সড়কের কারিপুর পালে গ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো বাঁশখালী পুইঁছড়ির আবদুর রশিদের ছেলে জিয়াউল হক(৪৫), যশোর জেলার ঝিকরগাছার সাধন মন্ডলের ছেলে টমাস মন্ডল(৪২)।

আহতরা হলো নিহত জিয়াউল হকের স্ত্রী ইয়াসমিন আক্তার (৩০) ও তার দেড়বছরের মেয়ে মোসাম্ম জোহান আক্তার, চাম্বলের তাজুল ইসলামের মেয়ে শাহনাজ বেগম(৩৫) ও নিজাম উদ্দিনের মেয়ে হাসনা আক্তার(১৮)।

বাঁশখালী রামদাশ হাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক মামুন হাসান জানান, সকালে বাঁশখালী মুখি বাসের সাথে চট্টগ্রাম মুখি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে টমাস নামে এনজিও কর্মী ঘটনাস্থলে অপরজন চমেক হাসপাতালে চিকিৎসাধীন অস্থায় নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ফাঁড়ির উপ-সহকারী পুলিশ পরির্দশক আলাউদ্দিন তালুকদার বলেন, বর্তমানে আহত চার জন চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


আরো সংবাদ