১৫ নভেম্বর ২০১৯

হুইপ সামশুল ও তার ছেলের বিরুদ্ধে স্ট্যাটাস, যুবলীগ নেতা গ্রেফতার

গ্রেফতারকৃত যুবলীগ নেতা জমির উদ্দিন ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী - সংগৃহীত

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে নাজমুল করিম চৌধুরীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়ার অভিযোগে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবলীগ নেতার নাম জমির উদ্দিন (৪৪)। তিনি পটিয়া পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এবং পটিয়া উপজেলার মাঝেরঘাটার মরহুম এনামুল হকের ছেলে।

শুক্রবার বিকেলে পৌরসভার মাঝের ঘাটা এলাকার নিজের বাড়ি থেকে যুবলীগ নেতা জমির উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। এর আগে পটিয়া পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ তানভির যুবলীগ নেতা জমিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত জমির পটিয়া পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক।

পটিয়া থানার পুলিশ পরিদর্শক মো: বোরহান উদ্দিন তথ্যপ্রযুক্তি আইনে জমির উদ্দিনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তার ফেসবুক আইডিতে চট্টগ্রাম-পটিয়া আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে ওই মামলাটি দায়ের করেন পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ তানভির। গ্রেফতারকৃত যুবলীগ নেতা জমির উদ্দিনকে শনিবার আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন বলেন, জমিরের বিরুদ্ধে পটিয়া থানায় আগের একটি হত্যা, দুটি চাঁদাবাজি ও একটি মারামারি মামলা রয়েছে।


আরো সংবাদ