১৯ নভেম্বর ২০১৯

প্রেমিকের সাথে ঘুরতে যাওয়া স্কুলছাত্রীকে ব্ল্যাকমেল করে চাঁদা দাবি, আটক ২

গ্রেফতারকৃত দুই বখাটে - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের মিরসরাইয়ে এক স্কুলছাত্রীর প্রেমিকের সাথে ঘুরতে যাওয়ার কিছু ছবি ও ভিডিও ধারনের পর তাকে ব্ল্যাকমেল করে চাঁদা দাবির অভিযোগে দুই বখাটে গ্রেফতার হয়েছে।

মঙ্গলবার তাদের গ্রেফতার করে মিরসরাই থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার ১২ নং খৈয়াছড়া ইউনিয়নের উত্তর আমবাড়িয়া গ্রামের আবু তৈয়বের ছেলে নাজিম উদ্দিন (২৪) ও আবুল হাসেমের ছেলে মমিন (১৯)।

মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ জানান, গত ২৭ সেপ্টেম্বর মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থী তার প্রেমিকের সাথে পাহাড়ে ঘুরতে যায়। গোপনে তার প্রেমিকসহ কিছু ছবি তুলে ও ভিডিও করে গ্রেফতারকৃত যুবকেরা। এরপর এই ছাত্রীর মায়ের মোবাইলে ফোন করে তাদের কাছে অশ্লীল ভিডিও রয়েছে বলে জানায়। এবং বলে, ৫০ হাজার টাকা দিতে হবে, অন্যথায় সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করবে।

এই বিষয়ে ওই ছাত্রীর মা মঙ্গলবার থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে থানার সেকেন্ড অফিসার দীনেশ দাশগুপ্তের নেতৃত্ব অভিযান চালিয়ে দুই বখাটেকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ

বাংলাদেশ এখন ‘উদ্বৃত্ত ঝুলি’ : খন্দকার মোশাররফ ক্ষুদে জাদুকরের নাকের ডগায় ফুটবল সম্রাটের যত রেকর্ড বাবরি মসজিদ ফেরত চাই- ওয়াইসির টুইটে অনলাইন-ঝড় ঠাকুরগাঁওয়ে লবণকাণ্ড : ৩ ব্যবসায়ীকে কারাদণ্ড, ২ জনকে অর্থদণ্ড পরীক্ষায় অংশ নিচ্ছেন না বশেমুরবিপ্রবির দেড় শতাধিক শিক্ষার্থী নবীনগরে ইউএনও'র সহযোগিতায় মাথা গোজার ঠাঁই পেল অসহায় পরিবার পেকুয়ায় ‘বন্দুকযুদ্ধে’ আলম ডাকাত নিহত, বিপুল অস্ত্র ও গুলি উদ্ধার মীর নাছির ও ছেলের কারাদণ্ড বহাল টানা সেঞ্চুরিতে তৌহিদ হৃদয়ের বিশ্ব রেকর্ড বগুড়ার শেরপুরে বেশি দামে লবণ বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা লবণের তালাশে ঘর থেকে বের হলো মহিলারাও

সকল