২১ নভেম্বর ২০১৯

মা-বাবার কবরের পাশে শায়িত হলেন বাদল

চট্টগ্রামের বোয়ালখালীর সারওয়াতলীতে নিজ গ্রামে শনিবার রাত ৯টায় ৪র্থ নামাজে জানাজা শেষে মা বাবার কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা, বর্ষীয়ান রাজনীতিবিদ মঈন উদ্দীন খান বাদল এমপি।

জাসদ নেতা মঈন উদ্দীন খান বাদল চট্টগ্রাম-৮ আসনের বর্তমান সংসদ সদস্য ছিলেন। এর আগেও তিনি ৯ম ও ১০ম জাতীয় সংসদ নিবার্চনে ও এই আসন থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

গত বৃহস্পতিবার ৭ নভেম্বর বাংলাদেশ সময় সকাল ৭টা ৪৫ মিনিটে ভারতের বেঙ্গালুর নারায়ণ হৃদরোগ রিসার্চ ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। শুক্রবার ৮ নভেম্বর রাত ৮টায় তার মরদেহ ঢাকায় এসে পৌঁছায়।

প্রথম জানাজা জাতীয় সংসদ প্লাজায় অনষ্ঠিত হয়, পরে বাদে মাগরিব চট্টগ্রামের জমিয়তুল ফালাহ মসজিদ মাঠে দিত্বীয় জানাজা, রাত ৮টায় বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে মরহুমের তৃতীয় ও রাত ৯টায় নিজ গ্রামের বাড়ী সারওয়াতলীতে ৪র্থ নামাজে জানাজা শেষে সম্পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় মরহুমের মা ও বাবার কবরের পাশে তার লাশ দাফন করা হয়।

এর আগে অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরোজুল হক টুটুলের নেতৃত্বে জেলা পুলিশের একটি সু-সজ্জিত চৌকষ দল রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান করেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন, সাবেক সিডিএ চেয়ারম্যান কোষাধ্যক্ষ আবদুচ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল কাদের সুজন, বিএনএফ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান এসএম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আছিয়া খাতুন, বোয়ালখালী পৌর মেয়র হাজী আবুল কালাম আবু, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম বাবুল, জেলা পরিষদ সদস্য মো. ইউনুচ, উপজেলা জাসদ সভাপতি মনির উদ্দিন খান, পৌর প্যানেল মেয়র এসএম মিজানুর রহমান, থানা অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ পিপিএম, পুলিশ পরিদর্শক মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী, পূজা পরিষদ বোয়ালখালী শাখার সভাপতি শ্যামল বিশ্বাস প্রমুখ।


আরো সংবাদ

সকল