১০ ডিসেম্বর ২০১৯

যুবকদের মারামারি ঠেকাতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

খুলনা মহানগরীতে মহেশ্বরপাশায় যুবকদের দুই গ্রুপের মারামারি ঠেকাতে গিয়ে হার্ট অ্যাটাকে মোঃ বশির উদ্দীনের (৬২) মৃত্যু হয়েছে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এলাকার ফারুক ড্রাইভার ও তার ছেলে সাকিবের সাথে প্রতিবন্ধি আলী হোসেন ও নুর হোসেনের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে মারামারির ঘটনা ঘটে।

এসময় বশির ও এলাকার লোকজন মারামারি ঠেকিয়ে দিলেও পরবর্তিতে ফারুকের ছেলে সাকিব মোবাইল ফোনের মাধ্যমে কিছু যুবককে ডেকে এনে প্রতিবন্ধি আলী হোসেন ও নুর হোসেনকে বেদম মারপিট করতে থাকে। এসময় বশির যুবকদের মারপিট থামাতে গিয়ে নিজেই মাটিতে লুটিয়ে পড়েন।
তাৎক্ষণিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মোস্তাক আহম্মেদ বলেন, বশির উদ্দিন আগে থেকেই হার্টের সমস্যা ছিল। যুবকদের মারামারির উত্তেজনায় হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়।


আরো সংবাদ

বিচারবহির্ভূত হত্যাকাণ্ড ‘বন্দুকযুদ্ধ’ হিসেবে প্রচার করা হচ্ছে : আসক মুখোমুখি হচ্ছে পাকিস্তান-শ্রীলঙ্কা ফতুল্লায় নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগে ৬ যুবক গ্রেফতার অনলাইন ভ্যাট ব্যবস্থা ও হিসাবরক্ষণ সহজীকরণ চান ব্যবসায়ীরা ‘জয় বাংলা’কেন জাতীয় স্লোগান হবে না : হাইকোর্ট সিলেটে মা খুন ছেলে পলাতক তারেক রহমান, মির্জা ফখরুলসহ ১২ জনের বিরুদ্ধে মামলা ডেমরায় সার্বজনীন মানবধিকার দিবস উপলক্ষ্যে মানব বন্ধন ও র‌্যালি অনুষ্ঠিত জঙ্গিবাদ দমনে রোল মডেল বাংলাদেশ : স্বরাষ্ট্রমন্ত্রী বহিরাগতদের নিয়ে ভি‌পির পদত্যাগ চাইল মু‌ক্তিযুদ্ধ মঞ্চ মাদারীপুরে উপজেলা চেয়ারম্যান ইউএনও ওসির গাড়ি ভাঙচুর, আটক ২২ শিক্ষার্থী

সকল