১১ ডিসেম্বর ২০১৯

রাঙ্গামাটিতে আঞ্চলিক সংগঠনের মধ্যে গোলাগুলিতে নিহত ৩

রাঙ্গামাটিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোমবার সন্ধ্যায় প্রায় দেড় ঘণ্টা গোলাগুলির ঘটনায় তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। রাজস্থলী উপজেলার দুর্গম বালুমুড়া মারমা পাড়ায় এলাকায় আঞ্চলিক সংগঠনের মধ্যে গোলাগুলেরি এই ঘটনা ঘটে।

তবে গোলাগুলির ঘটনায় কারা নিহত হয়েছেন এবং কোন কোন গ্রুপের মধ্যে এই ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

রাজস্থলী থানার ওসি মফজল আহম্মেদ খান বলেন, ‘সন্ধ্যায় বালুমুড়ার মারমা পাড়ায় আঞ্চলিক দলের মধ্যে প্রায় দেড় ঘণ্টা ধরে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। আমরা খবর পাওয়া মাত্র এলাকার উদ্দেশে ফোর্স নিয়ে রওনা হয়েছি। বিস্তারিত এলাকায় গিয়ে জানাতে পারব।’

রাঙ্গামাটির পুলিশ সুপার মো: আলমগীর কবির গুলিবিনিময়ের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ৩ জন নিহত হয়েছে। তবে নিহতরা কে কোন গ্রুপের তা আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। তিনি জানান, ঐ এলাকায় গোলাগুলির ঘটনা শোনার পর সেনাবাহিনী ঘটনাস্থলে গিয়ে তিন জনের লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়।

কারা এ ঘটনা ঘটিয়েছে- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, স্থানীয় ভাবে অর্ন্তকলহের কারণে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে এবং নিহত ৩ জনের বিষয়ে এখনো নিশ্চিত কিছু পাওয়া যায়নি। ঘটনার তদন্ত স্বাপেক্ষে বিষয়টি আমরা নিশ্চিত হতে পারবো।


আরো সংবাদ