১১ ডিসেম্বর ২০১৯

নোয়াখালীতে মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে হিন্দু যুবক গ্রেফতার

রাহুল দাস - ছবি : সংগৃহীত

মহানবী হজরত মুহাম্মদকে (সা.) নিয়ে কটূক্তি করার অভিযোগে চাটখিল থানা পুলিশ রাহুল দাস (২৯) নামের এক হিন্দু যুবককে উপজেলার শাহাপুর বাজার থেকে শুক্রবার গ্রেফতার করেছে। এ ব্যাপারে চাটখিল থানায় মামলা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার পুরান দিঘিলির গ্রামের বক্ত দাসের ছেলে রাহুল দাস দীর্ঘদিন ধরে চাটখিলের শাহাপুর বাজারে কাপড় দোকানে চাকরি করে আসছে। তিনি গত কয়েক দিন ধরে তার সহকর্মীদের সাথে বিশ্বনবী হজরত মুহাম্মদের (সা.) বিরুদ্ধে বিভিন্ন অশ্লীল আপত্তিকর বক্তব্য প্রদান করে আসছে।

এই বিষয়ে জানাজানি হলে স্থানীয় জনতা তাকে শুক্রবার সকালে শাহাপুর বাজারে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে চাটখিল থানা পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার বিকেলে তাকে কোর্টে প্রেরণ করা হয়।


আরো সংবাদ

ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলায় তদন্তের নির্দেশ অনুমতি ছাড়া বিদেশী শিক্ষার্থী ভর্তি করা যাবে না ডাকসুর উদ্যোগে ঢাবিতে বইমেলা শুরু স্পিকারের সাথে তুরস্কের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ নতুন রঙে মুদ্রিত ৫০ টাকা মূল্যমানের ব্যাংক নোট চালু ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু ৪ জানুয়ারি এনামুল বাছিরের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ রোহিঙ্গাসহ বিভিন্ন ইস্যুতে বাংলাদেশের উদ্বেগ জানালেন সেনাপ্রধান মিয়ানমারের সেনা কর্মকর্তাদের ওপর নতুন নিষেধাজ্ঞা কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতি : সভাপতি আরিফ সম্পাদক সাজ্জাদ আবারো এক বছরের চুক্তিতে প্রেস কাউন্সিল চেয়ারম্যান মমতাজ উদ্দিন

সকল