২৫ জানুয়ারি ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় দিবসের অনুষ্ঠানে হামলা

মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে হামলা ও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। সোমবার সকাল ৯টার দিকে জেলা পরিষদ ভবন চত্ত্বরে অনুষ্ঠানস্থলে এ ভাঙচুরের ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

জানা যায়, বিজয় দিবস উদযাপন উপলক্ষে বেলা ১১টায় নিজস্ব চত্ত্বরে আলোচনা সভা ও মুক্তিযোদ্ধা সংবর্ধনার আয়োজন করে জেলা পরিষদ; কিন্তু অনুষ্ঠান শুরুর আগেই সকাল ৯টার দিকে অনুষ্ঠানস্থলে এসে হামলা চালায় একদল দুর্বৃত্ত। এ সময় তারা অনুষ্ঠানের জন্য নির্মিত মঞ্চ এবং প্যান্ডেলে দর্শকদের জন্য সাজিয়ে রাখা চেয়ার ভাঙচুর করে। এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিযুক্ত ব্যানার, ফেস্টুন ছিঁড়ে ফেলে। এ ঘটনার পর তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত মুক্তিযোদ্ধারা বিক্ষোভ করেন।

এ হামলার জন্য জেলা আওয়ামী লীগের এক নেতাকে দায়ী করে জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম সাংবাদিকদের বলেন, যারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছিঁড়ে ফেলে তারা আওয়ামী লীগের হতে পারে না। তিনি এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেবেন বলে সাংবাদিকদের জানান।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, আমরা ঘটনা তদন্ত করছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর আশুলিয়ায় ৩ তলা ভবনের ছাদ থেকে ফেলে কর্মচারীকে হত্যা চকবাজারে তাপসের পক্ষে প্রচারণা আর্থ-সামাজিক উন্নয়নে অ্যাকাউন্টিংয়ের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ : পরিকল্পনামন্ত্রী দ্বিপক্ষীয় সম্পর্ক নিয়ে ইকুয়েডরের ভাইস মিনিস্টারের সাথে পররাষ্ট্রমন্ত্রীর আলোচনা সিটি নির্বাচনে আ’লীগ প্রার্থীকে ইসলামী গণতান্ত্রিক পার্টির সমর্থন সন্ত্রাস-দুর্নীতিমুক্ত এলাকা গড়তে চান মুফতি আতাউর ঢাকাবাসীর পিঠা ও বাকরখানী উৎসব অনুষ্ঠিত বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর বাড়ি ও ক্যাম্পে আ’লীগ প্রার্থীর হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ভালো আর্থিক প্রতিবেদনই দিতে পারে ভালো আইপিওর নিশ্চয়তা বেতন বৈষম্য নিরসনসহ ৮ দফা দাবি সরকারি চাকুরেদের

সকল