১৯ ফেব্রুয়ারি ২০২০

প্রতিপক্ষের হামলায় সাবেক এক ইউপি সদস্য নিহত

প্রতিপক্ষের হামলায় সাবেক এক ইউপি সদস্য নিহত - সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার প্রতিপক্ষের হামলায় সাবেক এক ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিক (৫৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে সরাইলের প্রাত:বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেন টিটু জানান, গত বছরের ঈদুল আজহার সময় শাহ আলম মেম্বারের দুই ভাইকে আবু বক্কর সিদ্দিক ওরফে রকেট মেম্বারের লোকজন পিটিয়ে গুরুতর আহত করে। এ নিয়ে একটি মামলা আদালতে চলমান রয়েছে।এই বিরোধের জেরে রাত ৮টার দিকে শাহ আলমের সমর্থকরা আবু বক্কর সিদ্দিকের ওপর এলোপাতাড়ি ছুরিকাঘাত করে এবং এতে তিনি গুরুতরভাবে আহত হন। পরে স্থানীয়রা তাকে হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও ওসি জানান।

নিহত আবু বক্কর সিদ্দিক সদর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য এবং উপজেলার চমক বেপারীর ছেলে।


আরো সংবাদ

লেখাপড়ার পাশাপাশি নৈতিক মূল্যবোধ সম্পন্ন সাহিত্য ও সংস্কৃতিচর্চা করতে হবে : ড. গাজী হাসান জনগণ কচুরিপানা খাবে না, মন্ত্রীরা খাওয়ায়েই ছাড়বে : রাশেদ ট্রাম্পের নাকে যমুনার দুর্গন্ধ না যেতে ছাড়া হল ৫০০ কিউসেক পানি দুর্ধর্ষ তানজিদ, দুর্দান্ত আল-আমিন রাতারাতি বিদেশি! নাগরিকত্ব পেতে সব হারিয়ে একাকি লড়ছেন জাবেদা কোন দেশে কতজন করোনায় আক্রান্ত? সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত বাংলাদেশীর অবস্থা আশঙ্কাজনক সোলাইমানির হত্যাকাণ্ডে আন্তর্জাতিক আইন লঙ্ঘিত হয়েছে : জাতিসংঘ বৃহস্পতিবার একুশে পদক বিতরণ করবেন প্রধানমন্ত্রী মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ, নিহত ৪ মুজিববর্ষের অনুষ্ঠানে থাকবেন নরেন্দ্র মোদি

সকল