১৯ ফেব্রুয়ারি ২০২০

রাঙ্গামাটিতে পৃথক নৌকাডুবিতে তিন জনের মৃত্যু

রাঙ্গামাটিতে পৃথক নৌকাডুবিতে তিন জনের মৃত্যু - সংগৃহীত

রাঙ্গামাটিতে পৃথক নৌকাডুবিতে তিনজনের মৃত্যু ও আরো তিনজন নিখোঁজ রয়েছেন। শুক্রবার ডিসি বাংলো ও কলার ডিপু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে রাঙ্গামাটির ঝুলন্ত সেতু থেকে সুবলং যাওয়ার পথে ডিসি বাংলো এলাকায় পর্যটকবাহী একটি নৌকা ডুবে যায়। খবর পেয়ে স্থানীয়রা দ্রুত উদ্ধারকাজে নামেন। পরবর্তীতে তিনজনের লাশ উদ্ধার করা হয়। তারা চট্টগ্রাম প্যাসিফিক জিন্স গার্মেন্টসের কর্মী বলে জানা গেছে।

অন্যদিকে কাপ্তাইয়ের কর্ণফুলী নদীর কলার ডিপু এলাকায় একটি নৌকা ডুবে যায়। নৌকায় থাকা ৫৩ জনের মধ্যে বিনয় (০৫), টুম্পা মজুমদার (৩০) ও দেবলীলা (১০) নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের উদ্ধারে প্রশাসন কাজ করছে।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার ছুফিউল্লাহ জানান, পৃথক দুটি নৌকাডুবির ঘটনায় তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানান তিনি।


আরো সংবাদ

বগুড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে দুজন নিহত রাঙ্গামাটিতে ট্রাক্টর উল্টে চালক নিহত ‘শহীদ দিবসে জঙ্গি হামলার আশঙ্কা নেই’ শাজাহান খানের ভাড়াটে শ্রমিকরা এবার মাঠে নামলে খবর আছে : ভিপি নুর লেখাপড়ার পাশাপাশি নৈতিক মূল্যবোধ সম্পন্ন সাহিত্য ও সংস্কৃতিচর্চা করতে হবে : ড. গাজী হাসান জনগণ কচুরিপানা খাবে না, মন্ত্রীরা খাওয়ায়েই ছাড়বে : রাশেদ ট্রাম্পের নাকে যমুনার দুর্গন্ধ না যেতে ছাড়া হল ৫০০ কিউসেক পানি দুর্ধর্ষ তানজিদ, দুর্দান্ত আল-আমিন রাতারাতি বিদেশি! নাগরিকত্ব পেতে সব হারিয়ে একাকি লড়ছেন জাবেদা কোন দেশে কতজন করোনায় আক্রান্ত? সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত বাংলাদেশীর অবস্থা আশঙ্কাজনক

সকল