১৯ আগস্ট ২০১৯

ডেঙ্গুতে আক্রান্ত নায়ক আলমগীর

ডেঙ্গুতে আক্রান্ত নায়ক আলমগীর - ফাইল ছবি

বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা এবং আশি ও নব্বইয়ের দশকে দাপুটে নায়ক আলমগীর ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। গত শনিবার তার এই ডেঙ্গু ধরা পরে। স্কয়ার হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান নায়ক আলমগীরের জন্য সবার কাছে দোয়া চেয়ে বলেন, সারা দেশে ডেঙ্গু জ্বর ছড়িয়ে পড়ছে। সম্প্রতি আমাদের সবার প্রিয় নায়ক আলমগীর ভাই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। ভয়ের কিছু নেই। সবাই উনার জন্য দোয়া করবেন। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।

পারিবারিক টানাপোড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে সফল ছিলেন আলমগীর। শ্রেষ্ঠ অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেতা বিভাগে ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি।


আরো সংবাদ

শহীদ জিয়াউর রহমান কোনো হত্যাকাণ্ডের সাথে জড়িত ছিলেন না : মির্জা ফখরুল সব ধরনের ক্রিকেট থেকে নির্বাসিত হলেন শাহজাদ ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও পুঠিয়ায় কৃষককে কুপিয়ে হত্যা রেলওয়ের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিত করতে হাইকোর্টের রুল সাংবাদিক ছাড়া সংবাদপত্রের মালিকরা অস্তিত্বহীন : প্রধান বিচারপতি গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী কাশ্মিরে খুলেছে কিছু স্কুল, উপস্থিতি খুবই কম বোয়ালখালীতে ফাঁড়ি ইনচার্জসহ ২ পুলিশ সদস্য প্রত্যাহার ডেঙ্গু জ্বরের মৌসুম কি দীর্ঘায়িত হবে? হংকংয়ের বাংলাদেশীরা কী নিজেদের ভবিষ্যত নিয়ে উদ্বিগ্ন?

সকল