২৭ ফেব্রুয়ারি ২০২০

ডেঙ্গুতে আক্রান্ত নায়ক আলমগীর

ডেঙ্গুতে আক্রান্ত নায়ক আলমগীর - ফাইল ছবি

বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা এবং আশি ও নব্বইয়ের দশকে দাপুটে নায়ক আলমগীর ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। গত শনিবার তার এই ডেঙ্গু ধরা পরে। স্কয়ার হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান নায়ক আলমগীরের জন্য সবার কাছে দোয়া চেয়ে বলেন, সারা দেশে ডেঙ্গু জ্বর ছড়িয়ে পড়ছে। সম্প্রতি আমাদের সবার প্রিয় নায়ক আলমগীর ভাই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। ভয়ের কিছু নেই। সবাই উনার জন্য দোয়া করবেন। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।

পারিবারিক টানাপোড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে সফল ছিলেন আলমগীর। শ্রেষ্ঠ অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেতা বিভাগে ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি।


আরো সংবাদ

শাহজালাল বিমানবন্দরে এক ঘন্টায় শনাক্ত হবে করোনাভাইরাস ক্রিকেটার মিরাজের ফ্ল্যাট থেকে চুরি হয়েছে ২৭ ভরি স্বর্ণালংকার দিল্লিতে সাম্প্রদায়িক হিংসায় মৃত্যুর মিছিল জোড়া সেঞ্চুরিতে সিরিজ শ্রীলঙ্কার সরকারি ব্যবস্থাপনার হজযাত্রীর কোটা পূরণে ধর্ম প্রতিমন্ত্রীর নির্দেশনা ৩৪ দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস : আইইডিসিআর লতিফ সিদ্দিকীর দুর্নীতি মামলার কার্যক্রম হাইকোর্টে স্থগিত শিশুসন্তান আরশ মায়ের হেফাজতে থাকবে : হাইকোর্ট প্রধানমন্ত্রী হাসিনার সহায়তার প্রস্তাবকে চীনের প্রেসিডেন্টের সাধুবাদ পি কে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল প্রাকৃতজ শামিমরুমি টিটনের বই চুম্বকের মতো কাজ করবে : নুহ আলম লেলিন

সকল