২২ নভেম্বর ২০১৯

শিল্পী সমিতির নির্বাচনে ভোট পড়েছে ৩৮৬টি

শুক্রবার ভোট দেয়ার পর বিএফডিসি থেকে বের হয়ে যাচ্ছেন অভিনেত্রী কোহিনুর আক্তার সুচন্দা - ছবি : নয়া দিগন্ত

শুক্রবার বিকেল পাঁচটায় শেষ হয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোট গ্রহণ। নির্বাচন কমিশন সূত্র জানায়, নির্ধারিত সময়ে ৩৮৬টি ভোট পরেছে। যা সন্তোষজনক বলে মনে করছে কমিশন। মোট ভোটার ছিলো ৪৪৯ জন। যা গত নির্বাচনে ভোটার সংখ্যার চেয়ে ১৮১ জন কম। এখন ভোট গণনা চলছে। রাত ৮টা নাগাত ফলাফল ঘোষণা করা হবে।

ইলিয়াস কাঞ্চন এবার প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন। তিনি বলেন, ‘আমরা সুন্দর একটি নির্বাচন উপহার দেয়ার লক্ষ্যে কাজ করেছি বেশ কিছু দিন ধরে। সুষ্ঠু নির্বাচনের জন্য যা পদক্ষেপ নেয়া দরকার আমরা নিয়েছি। এ কারণেই উৎসবমুখর পরিবেশে শিল্পীরা তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিতে এসেছেন।’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এবারের মতো প্রচারণা কখনো দেখা যায়নি। এফডিসির ভেতরে মিছিল-পাল্টা মিছিল থেকে শুরু করে, শিল্পীদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করার নজিরও আগে ছিল না।

এবার সভাপতি প্রার্থী হিসেবে লড়ছেন অভিনেত্রী মৌসুমী ও অভিনেতা মিশা সওদাগর। অপরদিকে, সাধারণ সম্পাদক পদে লড়ছেন অভিনেতা ইলিয়াস কোবরা ও জায়েদ খান। আর সহ-সভাপতি হিসেবে লড়ছেন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও নানা শাহ। এছাড়া, সহকারী সাধারণ সম্পাদক পদের জন্য লড়ছেন আরমান ও স্যানকো পাঞ্জা।

 


আরো সংবাদ

দেশে কিছু ঘটলেই তার ওপর ভর করে বিএনপি : কাদের সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সুপ্রিম কোর্ট চাপ্টারের পরিচিতি সভা শ্রমিক ইউনিয়ন চাঁদা তুলে আঙুল ফুলে কলাগাছ ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে বিদ্বেষমূলক প্রচারণায় আসকের নিন্দা সোনারগাঁওয়ে শুটারগানসহ ১ ব্যক্তি আটক রাজধানীতে যুবলীগ নেতাকে তুলে নেয়ার অভিযোগ যৌন হয়রানির অভিযোগে টেনিস ফেডারেশনের সেক্রেটারি বহিষ্কার খালেদা জিয়ার মুক্তির জন্য প্রয়োজন ‘ডু অর ডাই’ আন্দোলন : গয়েশ্বর রায় পূবাইলে তারেক রহমানের জন্মদিন উদযাপিত চার জেলার ৮ কারখানাকে জরিমানা পরিবেশ অধিদফতরের দি স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ঢাকার ২০১৯ সালের বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত

সকল