২৯ জানুয়ারি ২০২০

মায়ের বিয়েতে তাহসান-মিথিলা কন্যা আইরা

নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বিয়ের কাজটা সেরে ফেললেন বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলা ও কলকাতার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

শুক্রবার সন্ধ্যায় সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। খবর আনন্দবাজারের।

খবরে বলা হয়, বিয়েতে লাল জহরকোট এবং কালো পাঞ্জাবি পরেছিলেন সৃজিত। আর মিথিলা পরেন লাল রঙের জামদানি শাড়ি। সাজ বিশেষ নয়। কপালে ছোট্ট টিপ। কানে-গলায় মানানসই গহনা। মেয়ে আইরাকে মাঝে নিয়েই রেজিস্ট্রি করেন মিথিলা-সৃজিত।

এদিকে এই সময়ের খবরে বলা হয়, স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় রেজিস্ট্রি করে বিয়ে করেন সৃজিত এবং মিথিলা। খুব কাছের কিছু বন্ধুবান্ধব এবং পরিবারের মানুষজন উপস্থিত ছিলেন তাদের রেজিস্ট্রি ম্যারেজে। হানিমুন করতে শনিবারই জেনেভার উদ্দেশ্যে পাড়ি দেবেন সৃজিত এবং মিথিলা।

সৃজিত আর মিথিলার প্রেমপর্ব চলেছে বছরখানেক ধরে। বিয়ে উপলক্ষে মিথিলার বাবা-মা এবং পরিবারের লোকজন কলকাতায় গেছেন। রেজিস্ট্রি ম্যারেজের পর টলিউডের সকল অতিথিদের নিয়ে বিশেষ পার্টি হবে বলে জানা গেছে।

জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসানের সাথে ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। ২০১৭ সালের মে মাসে প্রায় ১১ বছরের সংসার জীবনের আনুষ্ঠানিক সমাপ্তি হয়। ইউএনবি।


আরো সংবাদ