১৯ ফেব্রুয়ারি ২০২০

ক্রিকেটারকে বিয়ে করছেন বাহুবলির নায়িকা

ক্রিকেটারকে বিয়ে করছেন বাহুবলির নায়িকা - ছবি : টুইটার

ভারতের ইতিহাসে সর্বাধিক ব্যবসাসফল‘বাহুবলি’ ছবির অভিনেত্রী আনুশকা শেঠি একজন ক্রিকেটারকে বিয়ে করছেন বলে গুঞ্জন রটেছে। এর আগে তিনি প্রবাসের সাথে প্রেম করছেন বলে খবর রটে ছিলো, পরবর্তীতে তারা দুজনেই একে অপরের ভালো বন্ধু বলে দাবি করেছেন। সেই ধারাবাহিকতায় নতুন খবর হলো, ক্রিকেটার বয়ফ্রেন্ডকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন আনুশকা। যদিও অভিনেত্রী বা তার পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো কিছু জানানো হয়নি। তবে প্রতিবেদক জানিয়েছেন, আনুশকার সঙ্গী হতে যাচ্ছেন উত্তর ভারতের একজন ক্রিকেটার, যিনি রঞ্জিত ট্রফিতে দক্ষিণের হয়ে খেলেন। তবে ভারতীয় ওই ক্রিকেটারের পূর্ণাঙ্গ পরিচয় পাওয়া যায়নি।

তবে আনুশকার ভক্তরা এই খবর শোনে বেশ উচ্ছ্বসিত, তারা প্রিয় তারকার জন্য বিশেষ কিছু করতে চান। তবে মঙ্গলবার বিকেল পাঁচটায় টুইটারে হ্যাসট্যাগ দিয়ে প্রিয় অভিনেত্রীকে অভিনন্দন জানিয়েছেন তারা। 


আরো সংবাদ

লেখাপড়ার পাশাপাশি নৈতিক মূল্যবোধ সম্পন্ন সাহিত্য ও সংস্কৃতিচর্চা করতে হবে : ড. গাজী হাসান জনগণ কচুরিপানা খাবে না, মন্ত্রীরা খাওয়ায়েই ছাড়বে : রাশেদ ট্রাম্পের নাকে যমুনার দুর্গন্ধ না যেতে ছাড়া হল ৫০০ কিউসেক পানি দুর্ধর্ষ তানজিদ, দুর্দান্ত আল-আমিন রাতারাতি বিদেশি! নাগরিকত্ব পেতে সব হারিয়ে একাকি লড়ছেন জাবেদা কোন দেশে কতজন করোনায় আক্রান্ত? সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত বাংলাদেশীর অবস্থা আশঙ্কাজনক সোলাইমানির হত্যাকাণ্ডে আন্তর্জাতিক আইন লঙ্ঘিত হয়েছে : জাতিসংঘ বৃহস্পতিবার একুশে পদক বিতরণ করবেন প্রধানমন্ত্রী মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ, নিহত ৪ মুজিববর্ষের অনুষ্ঠানে থাকবেন নরেন্দ্র মোদি

সকল