১৬ জুলাই ২০১৯
ড্যাবের নির্বাচন

অধ্যাপক হারুন সভাপতি ডা: সালাম মহাসচিব

-

বিএনপির চিকিৎসক সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) কেন্দ্রীয় কার্যকরী পরিষদের নির্বাচনে সভাপতি পদে অধ্যাপক ডা: হারুন অর রশীদ ও মহাসচিব পদে বিজয়ী হয়েছেন অধ্যাপক ডা: আব্দুস সালাম। হারুন অর রশীদ ও আব্দুস সালাম পরিষদের অন্যান্য বিজয়ীরা হলেনÑ কোষাধ্যক্ষ পদে ডা: জহিরুল ইসলাম শাকিল, সিনিয়র সভাপতি পদে ডা: সেলিম, যুগ্ম সম্পাদক পদে ডা: মেহেদী হাসান।
নির্বাচনে ডা: হারুন অর রশীদ ও ডা: আব্দুস সালাম পরিষদের সবাই নির্বাচিত হয়েছেন বলে জানা গেছে। গতকাল সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত ভোট হয়। ২৬৪ জন কাউন্সিলরের মধ্যে ভোট পড়েছে ২৪৮টি।
এই নির্বাচনে অপর সভাপতি প্রার্থী ছিলেন অধ্যাপক ডা: মোস্তাক রহিম স্বপন। তার প্যানেলে মহাসচিব পদ প্রার্থী ছিলেন অধ্যাপক ডা: এস এম রফিকুল ইসলাম বাচ্চু, কোষাধ্যক্ষ প্রার্থী ছিলেন ডা: সাইফ উদ্দিন নিসার আহমেদ তুষার এবং সিনিয়র সহসভাপতি পদে প্রার্থী ছিলেন ডা: বজলুল গণি ভূঁইয়া।


আরো সংবাদ

এ মুহূর্তে বন্যায় কৃষিতে ক্ষতি কম হবে : কৃষিমন্ত্রী এ বছরই ঢাবি থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবি বন্যায় ৭ শিশুর মৃত্যু মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী ‘৬ না ৫ রান’ নিয়ে তুমুল বিতর্ক বিশ্বকাপ শিরোপা বঞ্চিত করা হয়েছে নিউজিল্যান্ডকে! বিচারকের খাস কামরায় আসামিকে কুপিয়ে হত্যা সাত দিনে ডিএসইর মূলধনের ১৯ হাজার কোটি টাকা হাওয়া আস্থাহীন পুঁজিবাজারে এবার বিপর্যয়ের আতঙ্ক উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ অন্যান্য স্থানে নিহত আরো ৯ খালেদা জিয়ার মুক্তি ও পুনর্নির্বাচন দাবি নিয়ে মাঠে নামছে বিএনপি অস্তিত্বসঙ্কটে দেশীয় ডেবিট-ক্রেডিট কার্ড উৎপাদকেরা আমদানি কার্ডে শুল্ক প্রত্যাহার, শত কোটি টাকার রাজস্ব হারানোর শঙ্কা ডাম্পিং স্টেশনে মিলল নারীর ৬ টুকরো লাশ

সকল