১৮ জুলাই ২০১৯

‘রুচি বিউটিগ্রাম ২’ প্রতিযোগিতার প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

স্কয়ার ফুড এন্ড বেভারেজ লিঃ আয়োজিত রুচি বিউটিগ্রাম প্রতিযোগিতায় সেরা আলোকচিত্র-ভিডিও ব্লক বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয় : নয়া দিগন্ত -

অ্যাডভেঞ্চার-প্রিয় হয়ে ওঠা বাঙালির কাছে বাংলাদেশের সৌন্দর্য যেন প্রতিনিয়ত নতুনভাবে আবিষ্কার হচ্ছে। আর সেই সৌন্দর্য-অন্বেষণকে আরো উৎসাহিত করার লক্ষ্যে রুচির এক্সপ্লোর লিমিটলেস! নিজেকে এক্সপ্লোর করার পাশাপাশি স্বদেশের সুন্দরে হারিয়ে যাওয়ার আহ্বানে রুচি এক্সপ্লোর লিমিটলেস-এর ধারাবাহিক আয়োজন রুচি বিউটিগ্রাম প্রতিযোগিতার দ্বিতীয় সিজনের সূচনা হয় এ বছরের ১৭ এপ্রিল।
প্রতিযোগীদের পাঠানো ১০ সহ¯্রাধিক ছবি, ভিডিও এবং লেখা থেকে বেছে নেয়া সেরা ৫০টি আলোকচিত্র, ১২টি ব্লগ ও ১২টি ভিডিও নিয়ে প্রদর্শনীর আয়োজন করা হয় রাজধানীর দৃক গ্যালারিতে। ৯ থকে ১১ জুলাই পর্যন্ত তিন দিনব্যাপী প্রদর্শনীর শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আলোকচিত্রী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শংকর সাওজাল, প্রখ্যাত আলোকচিত্রী জি এম বি আকাশ, ট্রাভেলার তারেক অণু ও স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড-এর সিওও পারভেজ সাইফুল ইসলাম। সমাপনী অনুষ্ঠানে আরো ছিলেন স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ এর হেড অফ মার্কেটিং ইমতিয়াজ ফিরোজ ও সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার এম এ মাহমুদ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ