১৭ সেপ্টেম্বর ২০১৯

মক্কায় প্রবাসীদের সংবর্ধনা আগামী বছর সর্বোত্তম হজ ব্যবস্থাপনা উপহার দিতে চান ধর্মপ্রতিমন্ত্রী

-

২০২০ সালে সর্বোত্তম হজ ব্যবস্থাপনা উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। এ জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
২০১৯ সালে সফল হজ ব্যবস্থাপনা উপহার দেয়ায় মঙ্গলবার রাতে মক্কায় প্রবাসী আওয়ামী কমিউনিটি ও আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের পক্ষ থেকে যৌথভাবে সফররত ধর্মপ্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহকে সংবর্ধনা দেয়া হয়।
অনুষ্ঠানে ধর্মপ্রতিমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গড়ে উঠবেই। এ জন্য তিনি ঘুষ-দুর্নীতি পরিহার করতে সবার প্রতি আহ্বান জানান।
প্রতিমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রীর সঠিক দিকনির্দেশনা এবং দুর্নীতি দমনের মাধ্যমেই এবারের হজ ব্যবস্থাপনা সফল হয়েছে। ধর্ম মন্ত্রণাললের পবিত্রতা নষ্ট হতে দেয়া হবে না বলে আবারো হুঁশিয়ার করেন। অনুষ্ঠান শেষে উপস্থিত সবাই নৈশভোজে অংশ নেন। চলতি বছর হজ পালন করতে গিয়ে যেসব হাজী সাহেবান গুরুতর অসুস্থ হয়ে মক্কার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ধর্মপ্রতিমন্ত্রী তাদের খোঁজখবর নিতে মক্কার বিভিন্ন হাসপাতাল পরিদর্শন করেন এবং যেসব হাজী সৌদি আরবে মারা গেছেন মক্কার সারইয়া কবরস্থানে গিয়ে তাদের কবর জিয়ারত করেন এবং মৃত্যুবরণকারী হাজীদের জন্য দোয়া করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ