১৭ সেপ্টেম্বর ২০১৯

রংপুরে স্কুলছাত্র হত্যার প্রধান আসামি মোজাফফর গ্রেফতার

-

বড় ভাই চাঁদা না দেয়ায় রংপুর মহানগরীর টেক্সটাইল মোড়ে ছোট ভাই আব্দুর রশিদ (১১) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে আহত করে চলন্ত গাড়ির নিচে ফেলে হত্যার ঘটনায় মোজাফফর হোসেনকে গ্রেফতার করেছে র্যাব-১৩। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হলো।
র্যাব-১৩ রংপুরের সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) খন্দকার গোলাম মোর্ত্তুজা জানান, সোমবার দিবাগত গভীর রাতে রংপুর কেন্দ্রীয় বাসটার্মিনাল-সংলগ্ন বদরগঞ্জ সড়ক থেকে রশিদ হত্যা মামলার প্রধান অভিযুক্ত আসামি মো : মোজাফফর হোসেনকে (২২) গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। মোজাফফর আরপিএমপির কেরানীপাড়ার কামাল হোসেনের ছেলে। তার বিরুদ্ধে হোসেন হত্যা, সন্ত্রাসী, চাঁদাবাজি, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। একই সময়ে র্যাবের আরেকটি দল নগরীর হারাগাছ থানার মাছহাড়ি ঢুলিপাড়া এলাকা থেকে অপর আসামি মো: রিশাত আহমেদ জয়কে (২০) গ্রেফতার করে। সে কোতোয়ালি থানার কেরানীপাড়ার জুয়েল আলমের ছেলে। এর আগে গত ৩১ আগস্ট সন্দিগ্ধ অভিযুক্ত মো: আলামিন সরদার বাবুকেও (২৩) গ্রেফতার করে র্যাব-১৩।
প্রসঙ্গত, গত ২৯ আগস্ট রাতে কিছু সন্ত্রাসী রংপুরের পঞ্চম শ্রেণীর ছাত্র শিশু রশিদকে নৃশংসভাবে হত্যা করে। এ-সংক্রান্তে নিহতের বাবা বাদি হয়ে রংপুর মহানগরীর কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার শুরু থেকেই র্যাব চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের ছায়াতদন্ত শুরু করে এবং হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চালায়। গ্রেফতার এড়াতে মূল হত্যাকারী মো: মোজাফফর হোসেন ছদ্মবেশ ধারণ করে ঘন ঘন অবস্থান পরিবর্তন করতে থাকে। র্যাবও তার অবস্থান শনাক্তকরণে সার্বক্ষণিক নজরদারি চালিয়ে যায়।


আরো সংবাদ