২৩ জানুয়ারি ২০২০

ঢাকাসহ ৪ বিভাগে ভারী বৃষ্টি হতে পারে

ঢাকাসহ ৪ বিভাগে ভারী বৃষ্টি হতে পারে - ছবি : সংগৃহীত

আবহাওয়া অফিস শুক্রবার ঢাকা, চট্টগ্রাম, খুলনা এবং বরিশাল বিভাগের বেশিরভাগ জায়গায় ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে। সন্ধ্যায় জারি করা এক সতর্কবাণীতে বলা হয়েছে, ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবে সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টায় বৃষ্টিপাত হতে পারে।

‘বুলবুল’ বর্তমানে উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন পশ্চিম-মধ্য বঙ্গোপসাগরে অবস্থান করছে।

আবহাওয়া অফিস জানিয়েছে, শনিবার সন্ধ্যা নাগাদ এটি বাংলাদেশে আঘাত হানতে পারে। এদিকে সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকবিলায় পর্যাপ্ত ব্যবস্থা নেয়া হয়েছে।


আরো সংবাদ

বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব : সংসদে প্রতিমন্ত্রী মিয়ানমার নিয়ে চীন-রাশিয়ার ভূমিকা লজ্জাজনক : জাতিসংঘ দূত উচ্চশিক্ষার গুণগত মান নিশ্চিত করতে ইউজিসিকে রাষ্ট্রপতির তাগিদ হজের বিমান ভাড়া না বাড়াতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা গাম্বিয়াকে বিএনপির ধন্যবাদ যত বড় আমলা বা রাজনীতিবিদ হোক, দুর্নীতি করলে ছাড় নয় : দুদক চেয়ারম্যান টেকসই উন্নয়ন লক্ষমাত্রা অর্জনে কৃষির ভূমিকা অপরিসীম  রাজস্ব আহরণ কমেছে, বেড়েছে সরকারি ব্যয় শিক্ষাঙ্গনে সন্ত্রাস বন্ধে সরকারের সদিচ্ছার অভাব রয়েছে : হারুনুর রশীদ বাবা-ছেলের এক মর্মস্পর্শী কাহিনী পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থায় খুশি মাহমুদউল্লাহ

সকল