২২ মার্চ ২০১৯

বিপিএলের সময়সূচিতে পরিবর্তন

-

দর্শক খড়ায় ভুগছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেটের ষষ্ঠ আসর। ইতোমধ্যে অনুষ্ঠিত হয়েছে আটটি ম্যাচ। মাঠে দর্শক উপস্থিতি নিয়ে অসন্তুষ্ট বিপিএল কর্তৃপক্ষ ও খেলোয়াড়রা। তাই বিপিএলের সময়সূচিতে পরিবর্তন আনলো বিপিএল কর্তৃপক্ষ।

১২ জানুয়ারি থেকে নতুন সময়সূচি নির্ধারণ করেছে বিপিএল। দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায়। যা আগে ছিলো সাড়ে ১২টায়। দিনের দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। যা আগে ছিলো বিকেল ৫টা ২০ মিনিটে। শনিবার থেকে বৃহস্পতিবার এ সময় সূচি অনুযায়ী ম্যাচ অনুষ্ঠিত হবে।

আর সাপ্তাহিক বন্ধের দিন, অর্থাৎ শুক্রবার দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২টায়। দ্বিতীয় শুরু হবে সন্ধ্যা ৭টায়। তবে সাপ্তাহিক বন্ধের দিনের সময়সূচিতে কোন পরিবর্তন হয়নি।


আরো সংবাদ

উত্তরখানে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু কল্যাণ তহবিলে ১০ লাখ টাকা দিলো ২৪তম বিসিএস প্রশাসন অ্যাসোসিয়েশন হলিক্রস কলেজের সংবর্ধনায় স্পিকার নারীর ক্ষমতায়নের পূর্বশর্ত নারী শিক্ষা মানববন্ধন ও সমাবেশে বক্তারা বাস্তবে সব নাগরিক সমান অধিকার ও মর্যাদা পাচ্ছেন না ফরিদগঞ্জ উপজেলা নির্বাচনের ৩ দিন আগে ওসি প্রত্যাহার সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থী নিপার পাশে অমিত সরকার নিরাপদ সড়ক দিতে ব্যর্থ হয়েছে ইসলামী ঐক্যজোট বকেয়া পরিশোধ না করে কারখানা অনির্দিষ্টকালের জন্য বন্ধ গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ ও সড়ক অবরোধ মুক্তিযোদ্ধা স্বীকৃতি না পেয়েই মারা গেলেন চেয়ারম্যান রফিকুল বাসিন্দাদের ভবন ত্যাগের নির্দেশ সাভারে একটি বহুতল ভবন অন্য ভবনের ওপর হেলে পড়েছে চেক ডিজঅনার মামলায় হাইপেরিয়ান বিল্ডার্স এমডি কারাগারে

সকল