২২ মার্চ ২০১৯

শুরুর ধাক্কা সামলে বড় স্কোরের পথে ঢাকা

কাইরন পোলার্ড - ছবি : সংগ্রহ

টস হেরে মিরপুরে বিপিএলে শুক্রবার দিনের প্রথম ম্যাচে ব্যাট করতে নেমেছিল ঢাকা ডায়নামাইটস; কিন্তু দলটির শুরুটা ভালো হয়নি। রংপুরের বোলারদের দাপটে দলটির দুই ‘মারদাঙ্গা’ ওপেনার ফিরে যান শুরুতেই। আগের দুই ম্যাচে হাফ সেঞ্চুরি করা হযরতুল্লাহ জাজাই মাত্র ১ রান করে সোহাগ গাজীর বলে বোল্ড হন, আর আরেক ওপেনার সুনিল নারিন করতে পেরেছেন ৯ রান। তাকে ফিরিয়েছেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। দলীয় রান তখন ১৯।

এরপর আবার আঘাত হানেন সোহাগ গাজী, এবার শিকার রনি তালুকদার। দলীয় ৩৩ রানে ৩ উইকেট হারিয়ে ঢাকা যখন বিপর্যয়ের মুখে তখনই শক্ত হাতে দলের হাল ধরেন অধিনায়ক সাকিব আল হাসান। এরপর অন্য প্রান্ত দিয়ে আরেক ব্যাটসম্যান মিজানুর রহমান ফিরে গেলে কাইরন পোলার্ড জুটি বাধেন সাকিবের সাথে।

এই জুটিতে এখন পর্যন্ত সংগৃহীত হয়েছে ৬১ রান। পোলার্ড মাত্র ২১ বলে হাফ সেঞ্চুরি পূর্ণ করেছেন। সাকিব আল হাসান খেলছেন কিছুটা ধীরস্থির মেজাজে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৫ ওভার শেষে ঢাকার সংগ্রহ ৪ উইকেটে ১৪২ রান।


আরো সংবাদ

হলিক্রস কলেজের সংবর্ধনায় স্পিকার নারীর ক্ষমতায়নের পূর্বশর্ত নারী শিক্ষা মানববন্ধন ও সমাবেশে বক্তারা বাস্তবে সব নাগরিক সমান অধিকার ও মর্যাদা পাচ্ছেন না ফরিদগঞ্জ উপজেলা নির্বাচনের ৩ দিন আগে ওসি প্রত্যাহার সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থী নিপার পাশে অমিত সরকার নিরাপদ সড়ক দিতে ব্যর্থ হয়েছে ইসলামী ঐক্যজোট বকেয়া পরিশোধ না করে কারখানা অনির্দিষ্টকালের জন্য বন্ধ গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ ও সড়ক অবরোধ মুক্তিযোদ্ধা স্বীকৃতি না পেয়েই মারা গেলেন চেয়ারম্যান রফিকুল বাসিন্দাদের ভবন ত্যাগের নির্দেশ সাভারে একটি বহুতল ভবন অন্য ভবনের ওপর হেলে পড়েছে চেক ডিজঅনার মামলায় হাইপেরিয়ান বিল্ডার্স এমডি কারাগারে স্বাধীনতা দিবসের কর্মসূচি খুলনা বিএনপির গ্যাসের দাম বাড়ালে রাজপথে আন্দোলন শাবিতে বিশ্ব ডাউন সিনড্রোম দিবস পালিত

সকল